বাড়ি থেকে ডেকে নিয়ে ঠিকাদারকে শ্বাসরোধে হত্যা

|

???????????????????

স্টাফ রিপোর্টার:

রংপুর মহানগরীর শেখপাড়ার একটি ভুট্টা ক্ষেত থেকে ৬০ বছর বয়সী এনতাজ আলী নামে এক ঠিকাদারের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় ইফতারের পর মোবাইল ফোন পেয়ে বাড়ি বের হয়ে হয়েছিলেন তিনি। শুক্রবার সকালে তার লাশ মিললো।

প্রাথমিকভাবে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে জানায় পুলিশ। ঠিকাদারি শত্রুতার জেরসহ বিভিন্ন ক্লু নিয়ে তদন্ত করছে পুলিশ।

নিহতের স্ত্রী ইসমত আরা বেগম জানান, বৃহস্পতিবার বাড়ি এসে ইফতারের পর নামাজ শেষে বিশ্রাম নিচ্ছিলেন। একটি ফোন পেয়ে বাইরে যান তিনি। ফোনে তাকে পাথারে (বিলে) ডাকা হয়েছিল। রাত গভীর হওয়ায় বাড়ি ফিরে না আসায় আমরা সারারাত ধরে খুঁজি। সকালে ভুট্টা ক্ষেতে তার লাশ পাই। আমার নিরপরাধ মানুষটাকে যারা হত্যা করলো তাদের আমি ফাঁসি চাই।

নিহতের মেয়ে উর্মি বেগম জানান, আব্বা ফোন পেয়ে যায়। কার ফোন সেটি আমরা জানতে পারিনি। পুলিশ ফোন ট্র্যাকিং করলেই সব বের হয়ে আসবে।

নিহতের ছেলে রায়হান আলী জানান, একসাথেই কাজ করে বাড়ি আসছি। ইফতারের পর বাবা রেস্ট নিচ্ছিলেন। তখনই ফোনটি আসে। তিনি বের হয়ে আর ফিরে আসেন নি। আমরা খোঁজাখুঁজি করি। এখন পেলাম লাশ। এই লাশ নিয়ে আমরা কি করবো।

মরদেহ উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার(অপরাধ) কাজী মুত্তাকি ইবনু মিনান জানান, প্রাথমিকভাবে লাশের সুরতহাল তৈরি করে যা মনে হয়েছে তাতে তাকে শ্বাসরোধ করেই হত্যা করা হয়েছে। পেশায় রাজমিস্ত্রির ঠিকাদারি ব্যবসার শত্রুতাসহ বেশ কয়েকটি ক্লু নিয়ে হত্যার কারণ জানতে নিবিড় অনুসন্ধান করছি পুলিশ।









Leave a reply