বান্দরবানে ইয়াবাসহ আটক ১

|

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবা‌নের লেমু‌ঝি‌ড়ি আগাপাড়া থেকে ৪৯০ পিচ ইয়াবাসহ ১ জন‌কে আটক করেছে যৌথবাহিনী।
আটক ব্যক্তির নাম শান্তি তঞ্চঙ্গ‌্যা (৩০), সে কুহালং ইউনিয়নের বা‌কিছড়া এলাকার জ্যোতির্ময় তঞ্চঙ্গ্যার ছেলে। রোববার (৩ মে) বিকালে লেমু‌ঝি‌ড়ি আগাপাড়ার ইক্ষু গবেষণা কেন্দ্রের সামনে থেকে তাকে আটক করা হয়।

‌সেনাবা‌হিনী জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সেনা জোন ও সেনা রি‌জিয়‌নের কর্মকর্তা ও একদল সেনা সদস্য, আনসারসহ লেমু‌ঝি‌ড়ি আগাপাড়া এলাকার ইক্ষু গবেষণা কেন্দ্রের সামনে অভিযান চালায়। সেখানে
প্যান্টের পকেটে ইয়াবা নি‌য়ে যাবার সময় তা‌কে আটক করা হয়। এসময় তার কাছ থেকে প্লাস্টিকের প্যাকেটে মোড়ানো অবস্থায় প্যান্টের পকেট থেকে ৪৯০ পিচ ইয়াবা উদ্ধার ক‌রা হয়। পরে তা‌কে বান্দরবান থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষ‌য়ে বান্দরবান সেনা জোন ও রি‌জিয়‌নের কর্মকর্তারা জানান, করোনা প্রাদুর্ভাবের সময় একদল সন্ত্রাসী পাহাড়ে অস্ত্র ক্রয়ের জন্য ইয়াবা ব্যবসা ছাড়াও পাহাড়ে সন্ত্রাস, চাঁদাবাজি ও অপহরণসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে যাবার চেষ্টা চালাচ্ছে। তা‌দের এসব কার্যক্রম ক‌ঠিনভা‌বে দমন কর‌তে সেনা অভিযান অব্যাহত রয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার ক‌রে বান্দরবান সদর থানার এসআই গৌরাঙ্গ বলেন, যৌথবাহিনী এক উপজাতি ছেলেকে ইয়াবাসহ আটক ক‌রে থানায় সোপর্দ করেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply