পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬


দেশের পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২০ জন। এরমধ্যে ফরিদপুরে মারা গেছেন বাদ্যযন্ত্র শিল্পী ওয়াহিদ সুজাত। তিনি শিল্পী নকুল কুমার বিশ্বাসের গানের দলের সদস্য।

পুলিশ জানায়, নকুল কুমার বিশ্বাসের গানের দলের সদস্যরা ভারত থেকে বেনাপোল হয়ে মাইক্রোবাসে করে ঢাকা ফিরছিলেন। বেলা সাড়ে এগারোটার দিকে ফরিদপুরের সূর্যনগর এলাকায় পৌঁছালে রোড ডিভাইডারের সাথে ধাক্কা লাগে মাইক্রোবাসটির। এতে ঘটনাস্থলেই মারা যান সুজাত ওয়াহিদ ও চালক মোশাররফ হোসেন। গুরুতর আহত নিমাই ও দীপঙ্কর নামে দুজনকে ফরিদপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়িতে নকুল কুমার বিশ্বাস ছিলেন না বলে নিশ্চিত করেছে পুলিশ।

মাগুরায় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন এক পুলিশ সদস্য। সদরের আলমখালী এলাকায় এই ঘটনা ঘটে। পুলিশ জানায়, সকালে মোটরসাইকেলে করে কর্মস্থলে যাচ্ছিলেন কনস্টেবল আমিরুল ইসলাম। আলমখালী এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে পড়ে যান তিনি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। ট্রাকটি আটক করেছে পুলিশ।

মাদারীপুরে বাস খাদে পড়ে নিহত হয়েছেন একজন। আহত হয়েছেন আরও ১০ যাত্রী। পুলিশ জানায়, কালিকানি থেকে ঢাকাগামী সার্বিক পরিবহনের বাসটি লাল ব্রিজ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান একজন। আহতদের কালকিনি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বেপরোয়া অ্যাম্বুলেন্সের চাপায় বগুড়ায় প্রাণ গেছে এক নির্মাণ শ্রমিকের। পুলিশ জানায়, সকালে ঠেঙ্গামারায় রোগীবাহী একটি অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিএনজি পাম্পে ঢুকে পড়ে। চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয় মুরাদ নামে এক শ্রমিক। আহত হয় দু’জন। হতাহতরা বনভোজনের জন্য রংপুর যাচ্ছিলেন।

এদিকে, টাঙ্গাইলে আলাদা দুর্ঘটনায় নিহত হয়েছেন একজন। আহত হয়েছেন ৪ জন। ভোরে কালিহাতীতে ট্রাকের সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই মারা যান মাইক্রোবাস চালক। আহত হন ২ জন। একই এলাকায় বাস-ট্রাক সংঘর্ষে আহত হন দুইজন। তাদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টিবিজেড/









Leave a reply