মালয়েশিয়া থেকে দেশে ফিরতে লাগবে কোভিড-১৯ টেস্ট সনদ

|

মালয়েশিয়া প্রতিনিধি:

মালয়েশিয়া থেকে দেশে ফিরতে কোভিড-১৯ টেস্ট সনদ লাগবে বলে জানিয়েছে দেশটির বাংলাদেশ হাই-কমিশন।

করোনার কারণে মালয়েশিয়ায় পর্যটন ভিসায় আটকা পড়া বাংলাদেশিদের দেশে ফিরিয়ে আনতে এ উদ্যোগ গ্রহণ করেছে মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাই-কমিশন।

মিশনের ফেইসবুক পেইজে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, হাই-কমিশনের বিশেষ ব্যবস্থায় মালিন্দো এয়ার এর চার্টার্ড ফ্লাইটে ১৩/৫/২০২০ ইং তারিখে (সম্ভাব্য) মালয়েশিয়া থেকে বাংলাদেশে ফেরত যেতে যাঁরা ইতোমধ্যে ফ্লাইটের টিকিটের মূল্য পরিশোধ করেছেন তাঁদেরকে নিম্নলিখিত যে কোন হাসপাতাল থেকে ১০/৫/২০২০ তারিখে নিজ উদ্যোগে বিল পরিশোধ করে করোনা (কোভিড-১৯ ) সংক্রান্ত মেডিকেল সার্টিফিকেট গ্রহণ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

হাসপাতালে পরীক্ষার সময় বাংলাদেশ হাই-কমিশন এর ব্যবস্থাপনায় বাংলাদেশে ফিরে যাচ্ছেন এবং ১১/৫/২০২০ তারিখে মেডিকেল সার্টিফিকেট পেতে হবে এমন তথ্য অবশ্যই হাসপাতালে অবহিত করতে হবে।

যে সব হাসপাতালে কোভিড-১৯ পরীক্ষা করতে পারবে সে গুলো হচ্ছে:
1-Gleneagles Hospital, Jalan Ampang, Kuala Lumpur https://www.gleneagles.com.my/gleneagles-kuala-lumpur
2-KPJ Damansara Specialist Hospital, Damansara Utama, 47400 Petaling Jaya, Selangor https://www.kpjdamansara.com
3- KPJ Ampang Puteri Specialist Hospital, Ampang , Selangor https://www.kpjampang.com
4. KPJ Tawakkal KL Specialist Hospital, 1, Jalan Pahang Barat, Pekeliling, 53000 Kuala Lumpur, Wilayah Persekutuan Kuala Lumpur https://www.kpjtawakkal.com
5. Sunway Medical Centre, Jalan Lagoon Selatan, Bandar Sunway, 47500 Petaling Jaya, Selangor https://www.sunwaymedical.com

সূত্রে জানা গেছে, যাত্রীদের টিকিট ও মেডিকেলের সমন্বয়কারী হিসেবে কাজ করছে বাংলাদেশ-মালয়েশিয়া চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক প্রেসিডেন্ট মোহাম্মদ আলমগীর জলিল ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply