পটুয়াখালীতে করোনা উপসর্গ ‌নিয়ে চা‌ দোকানদারের মৃত্যু

|

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে আরও এক ব্যক্তির (৫০) মৃত্যু হয়েছে। তি‌নি চা‌য়ের দোকানদার হিসা‌বে দীর্ঘ‌দিন শহ‌রে ব্যবসা ক‌রে আস‌ছিল। বুধবার রা‌তে পটুয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসাপতালে তার মৃত্যু হয়। পটুয়াখালী জেলা শহরের আদালত পাড়ার বাসিন্দা তিনি। এর পূর্বে করোনায় আক্রান্ত হয়ে পটুয়াখালী জেলায় তিন জনের মুত্যৃ হয়েছে।

এছাড়ার পুলিশ, চিকিৎসক, শিক্ষিকাসহ জেলায় এ পর্যন্ত ৩০ জন ব্য‌ক্তি ক‌রোনায় আক্রান্ত হয়ে‌ছে ব‌লে নিশ্চিত করেছেন পটুয়াখালী সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ জাহাংগীর আলম শিপন। আক্রান্ত ব্যক্তিরা আইসোলেশনে থে‌কে চিকিৎসা নি‌চ্ছে।

এদি‌কে গতকাল রা‌তে মৃত ওই ব্য‌ক্তির পরিবারের বরাদ দিয়ে পৌর এলাকার তিন নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জাহিদ হোসেন জানান-ওই ব্য‌ক্তি ১০ থেকে ১২ দিন পর্যন্ত জ্বর,সর্দি এবং শ্বাসকষ্টে আক্রান্ত হ‌য়ে ভুগ‌ছি‌লেন। তার পরিবার অসচেতন হওয়ায় পারিবারিক ভাবে প্রাথমিক চিকিৎসা দিয়ে আসছিল। কিন্তু গতকাল তার অবস্থার অবনতি হলে রা‌তে তাকে পটুয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে ভর্তির পর তিনি মারা যান।

পটুয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের পরিচালক ডাক্তার মোহাম্মদ আব্দুল মতিন জানান- করোনার উপসর্গ নিয়ে বুধবার রাতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির স্যাম্পল সংগ্রহ করে আইডিসিআরে পাঠানো হয়ে‌ছে। তবে করোনা প্রোটকল মেনে তার দাফন সম্পন্ন করা হবে। #









Leave a reply