জমি বিরোধ নিয়ে ভাতিজার হাতে চাচা খুন

|

শরীয়তপুর প্রতিনিধি
শরীয়তপুর গোসাইরহাট উপজেলায় জমিজমার বিরোধের জেরে ভাতিজার হাতে খুন হয়েছেন চাচা। নিহত মোজাফফর সরদারের ( ৫৫) বাড়ি উপজেলার চরধীপুর গ্রামে। এই ঘটনায় গোসাইরহাট থানায় হত্যা মামলা হয়েছে। দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গোসাইরহাট থানা ও স্থানীয় সূত্র জানায়, গোসাইরহাট উপজেলার চরধীপুর এলাকার মোজাফফর সরদার ও তার আপন ভাই শাহজাহান সরদার এর মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। তারই জের ধরে বুধবার দুপুরে মোজাফফর সরদারের জমি সীমানায় শাহজাহান সরদার গাছ রোপন করতে গেলে বাধা দেয় মোজাফফর সরদার। এতে শাহজাহান সরদার ও তার ছেলে আনিচ সরদার ক্ষিপ্ত হয়ে তার ওপর চড়াও হয় এবং কিল-ঘুসি সহ মারধর করতে থাকে। এক পর্যায়ে মোজাফফর সরদারের স্ত্রী ছাড়াতে এলে
তাকেও মারধর করা হয়।

এদিকে আহত মোজাফফর সরদারকে চিকিৎসার জন্য গোসাইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তাকে সদর হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়। অবস্থার অবনতি হলে সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর হাসপাতালে রেফার্ড করেন। ফরিদপুর হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পরামর্শ দেন। ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনায় ৪ জনকে আসামি করে নিহতের ছেলে কাউছার সরদার হত্যা মামলা দায়ের করেছেন।

আসামিরা হচ্ছেন আনিস সরদার (২৫), শাহজাহান সরদার(৬০), মনসুরা বেগম(৫০) ও নিপা আক্তার(২৫)। লাশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা সোহেব আলী জানান, চরধীরপুর গ্রামের ঘটনা নিহতের ছেলে বাদী হয়ে ৪ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছে। দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply