লক্ষ্মীপুরে অপহৃত নারী-শিশুসহ একই পরিবারের ১১ জন উদ্ধার

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে অপহৃত নারী-শিশুসহ একই পরিবারের ১১ জনকে উদ্ধার করেছে নৌ-পুলিশ। শুক্রবার দুপুরে স্থানীয় সাহেবের চর এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। এর আগে বৃহস্পতিবার রাতে ভোলা যাওয়ার পথে তাদের অপহরণ করে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে সন্ত্রাসীরা।

পুলিশ ও ঘটনার শিকার লাইজু বেগম ও রুহুল আমিন জানান, এক আত্নীয়ের মৃত্যুর সংবাদ পেয়ে ঢাকা থেকে লক্ষ্মীপুর হয়ে ভোলার উদ্দেশ্যে রওনা হন পরিবারের ১১ সদস্য। দিবাগত রাত ১১ টার দিকে স্থানীয় মজু চৌধুরীর হাট ঘাট এলাকায় পৌঁছায় তারা। এসময় তাদের ট্রলারযোগে গন্তব্যে পৌছে দেয়ার কথা বলে অন্যত্র নিয়ে যায় সন্ত্রাসীদের একটি দল। পরে তাদের কাছে ২০ হাজার টাকা মুক্তিপণ হিসেবে দাবী করে তারা। এসময় মুক্তিপণের টাকা পেতে দুই শিশুকে নদীর পানিতে ছুঁড়ে ফেলে দেয়া হয়। পরে পরিবারের অন্য সদস্য তাদের উদ্ধার করে।

খবর পেয়ে নৌ-পুলিশ অভিযান চালিয়ে ভূক্তভােগীদের উদ্ধার করে।

উদ্ধারকৃতরা হলেন, রুহুল আমিন ও তার স্ত্রী লাইজু বেগম, পরিবারের সদস্য হালিমা অক্তার, সালমা, শাহনাজ, হাসিব, মো. রাসেল, নাহিদ, ভাতিজা, নুর আলম, সফু আলম, লামিয়া।

এদিকে অপহরণকারীদের কাউকে পুলিশ গ্রেফতার করতে না পারলেও লক্ষ্মীপুর মজু চৌধুরীর হাট এলাকার নৌ-পুলিশ ফাঁড়ির পরিদর্শক অচিন্ত কুমার দে জানান, অপহরণকারী তিন জনকে শনাক্ত করে তাদের খুঁজছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply