আখাউড়া উপজেলা প্রেসক্লাবে ফের সভাপতি মিশু, সম্পাদক সফিক

|

সভাপতি মো. মহিউদ্দিন মিশু (বায়ে) সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম খান (ডানে)

আখাউড়া প্রতিনিধি:

আখাউড়া উপজেলা প্রেসক্লাবের নবগঠিত কমিটিতে ফের সভাপতি হলেন মো. মহিউদ্দিন মিশু, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম খান।

শনিবার বেলা ১১টায় পৌরশহরের সড়কবাজারে আখাউড়া উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক সভায় তিন বছরের জন্য ৯ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

এদিকে আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি কবি আফজাল খান শিমুল ও সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম খান স্বাক্ষরিত এক বিবৃতিতে জানানো হয়, আখাউড়া উপজেলা প্রেসক্লাবের বর্তমান সভাপতি মহিউদ্দিন মিশুর বিরুদ্ধে একই নামে আরও একটি প্রেসক্লাব গঠন করে একটি ষড়যন্ত্রকারী কুচক্রীমহল।

বিবৃতিতে উল্লেখ করা হয়, মহিউদ্দিন মিশুর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক ভিত্তিহীন ও অযাচিত কাল্পনিক অভিযোগ তুলে তার মানহানি করছে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। একজন সত্য ও বস্তুনিষ্ঠ নির্ভীক সাংবাদিক মহিউদ্দিন মিশু বরাবরের মতো অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে অবস্থান করছেন। তার কলম বন্ধ করার অসৎ উদ্দেশ্যে চক্রান্তকারীরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

বিবৃতিতে আরও উল্লেখ করা হয়, ষড়যন্ত্রকারীরা কবি আফজাল খান শিমুলের সভাপতিত্বে যে সভা অনুষ্ঠিত হয়েছে মর্মে প্রচারণা চালাচ্ছে তা সম্পূর্ণ অসত্য ও মিথ্যা। শিমুল বলেন, ওই সভার সভাপতি হিসাবে আমি দায়িত্ব পালন তো দূরের কথা আমি স্বশরীরে উপস্থিতই ছিলাম না। তিনি বিবৃতিতে উল্লেখ করেন, আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদককে অবহিত না করে বিধিবহির্ভূত সভা ডাকা সম্পূর্ণ অবৈধ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply