আখাউড়া উপজেলা চেয়ারম্যানের ভাতিজার বাড়ি থেকে মাদক ও নগদ টাকা উদ্ধার

|

ছবি: উদ্ধারকৃত মাদক দ্রব্য

আখাউড়া প্রতিনিধি:

পূর্বাঞ্চল সীমান্তের আখাউড়া উপজেলার শীর্ষ মাদক চোরাকারবারি কাপ্তান ভূঁইয়ার বাড়িতে অভিযান চালিয়ে নগদ ৩ লাখ ৪২ হাজার ১৮০ টাকা ও ১ হাজার ৩০৫ পিস ইয়াবাসহ বিপুল পরিমাণ মাদক দ্রব্য উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) জওয়ানরা। মাদক সম্রাট কাপ্তান ভূঁইয়া আখাউড়া উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়ার ভাতিজা।

শনিবার ইফতারের আগ মুহূর্তে উপজেলার সীমান্তঘেষা দক্ষিণ ইউনিয়নের কুড়িপাইকা গ্রামে গঙ্গাসাগর ২৫ বিজিবি ক্যাম্পের জওয়ানরা অভিযান চালায়। এ অভিযানে সহযোগিতা করেন ফকিরমুড়া বিজিবি ক্যাম্পের জওয়ানরা। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে কাপ্তানসহ তার অন্য ৩ জন মাদক কারবারি ভাই পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ঘটনায় আখাউড়া থানায় পলাতক দেখিয়ে ওই ৪ জনের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করেছে বিজিবি। পলাতক আসামিরা হলেন কাপ্তান ভূঁইয়া, নজু ভূঁইয়া, কাউছার ভূঁইয়া ও কায়কোবাদ ভূঁইয়া।

বিজিবি সূত্র জানায়, উপজেলার সীমান্তঘেষা কুড়িপাইকা গ্রামের চিহিৃত শীর্ষ মাদক ব্যবসায়ী কাপ্তানের বাড়িতে ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন মাদকের চালান প্রবেশ করেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সীমান্তবর্তী ফকিরমুড়া বিজিবি ক্যাম্পের জওয়ানদের সঙ্গে নিয়ে গঙ্গাসাগর ২৫ বিজিবি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার রবিউল ইসলাম শনিবার ইফতারের আগ মুহূর্তে অভিযান চালায়। এসময় কাপ্তান ও তার ভাইদের বিভিন্ন ঘর তল্লাশি চালিয়ে মাদকের বস্তার সঙ্গে রক্ষিত নগদ ৩ লাখ ৪২ হাজার ১৮০ টাকা, ১ হাজার ৩০৫ পিস ইয়াবা, ১২১ বোতল ফেন্সিডিল, ৮ কেজি গাঁজা ও ৪০ বোতল স্কফ উদ্ধার করা হয়।

গঙ্গাসাগর বিজিবি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার রবিউল ইসলাম জানান, অভিযান টের পেয়ে মাদক ব্যবসায়ী ওরা ৪ ভাই পালিয়ে যেতে সক্ষম হয়। পরে ওদের ৪ জনকে পলাতক আসামি করে উদ্ধারকৃত মাদকদ্রব্য রাতেই আখাউড়া থানায় সোপর্দ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply