রাঙ্গাবালী‌তে করোনা জয়ী ভারতীয়সহ ৪জনকে ফু‌লেল শু‌ভেচ্ছা ও চেক প্রদান

|

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা জয়ী ৪ জনকে ফুলেল শুভেচ্ছা ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে চেক প্রদান করা হয়েছে।

আজ রোববার সকাল ১০ টায় উপজেলা পরিষদের হলরুমে আনুষ্ঠানিকভাবে তাদের ফুলেল শুভেচ্ছা ও প্রতিজনকে পাঁচ হাজার টাকার চেক প্রদান এবং ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

করোনা জয়ীরা হলেন- তাবলীগ জামায়াতে আসা ভারতীয় নাগরিক ইবরার হোসেন, আব্দুল মজিদ ও পাবনা জেলার ওমর ফারুক এবং ছোটবাইশদিয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মো.ফিরোজ আলম।

করোনা জয়ীদের মাঝে চেক বিতরণকালে উপস্থিত ছিলেন- রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মাশফাকুর রহমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা(অ.দা) মো.মনিরুল ইসলাম, রাঙ্গাবালী থানার ওসি(তদন্ত) মো.মোস্তফা কামাল ও রাঙ্গাবালী প্রেস ক্লাবের সভাপতি মো.জোবায়ের হোসেন।

রাঙ্গাবালী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা(অ.দা) মনিরুল ইসলাম জানান, তাবলীগ জামায়াতে আসা ৭ জনসহ রাঙ্গাবালী উপজেলা থেকে গত ১৮ এপ্রিল ১২ জনের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে তাবলীগের তিনজন ও একজন স্বাস্থ্যকর্মীর করোনা শনাক্ত হয়। তাবলীগের তিনজনকে উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের ফুলখালী গ্রামে অবস্থিত তাবলীগ জামায়াতের মারকাজের মধ্যে ও স্বাস্থ্যকর্মীকে তার নিজ বাসায় হোম আইসোলেশনে
রাখা হয়। এরপর গত ২ মে দ্বিতীয় দফায় ও ৫ মে তৃতীয় দফায় তাদের নমুনা সংগ্রহ করা হয়। সর্বশেষ ফলাফলের ভিত্তিতে শুক্রবার করোনা মুক্ত ঘোষণা করে তাদেরকে ছাড়পত্র দেয়া হয়।

রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মাশফাকুর রহমান জানান, করোনা জয়ীদেরকে আনুষ্ঠানিকভাবে ফুলেল শুভেচ্ছা ও প্রধান মন্ত্রীর পক্ষ থেকে প্রতিজনকে পাঁচ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। পরে তাদেরকে বাসায় ফিরে যাওয়ার জন্য ব্যবস্থা করে দেয়া হয়েছে। তারা যার বাসায় ফিরে যাচ্ছেন।









Leave a reply