আধিপত্য বিস্তার নিয়ে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

|

এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের ছায়মনারচর গ্রামে রহিমা বেগম (৬০) নামের এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত রহিমা বেগম ওই গ্রামের আলী আকবরের স্ত্রী।

মঙ্গলবার গভীর রাতে প্রতিপক্ষের লোকজন তাকে নিজ বাড়িতে কুপিয়ে হত্যা করে বলে অভিযোগ করেছে নিহতের স্বামী। এ ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য মিন্টু নামের একজনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে লাহুড়িয়া ইউনিয়নের ছায়মনারচর গ্রামের মুসা মেম্বর পক্ষ ও বুলবুল মাষ্টার পক্ষের মধ্যে অনেকদিন যাবত বিরোধ চলে আসছিল। করোনার প্রকোপে কাজ হারিয়ে দেশের বিভিন্ন এলাকায় থাকা বুলবুল মাষ্টার পক্ষের লোকজন গ্রামে ফিরে আসার পর সোমবার রাতে প্রতিপক্ষের একাধিক বাড়ি ভাংচুর করে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা চলছিলো। এর জের ধরে মঙ্গলবার গভীর রাতে মুসা মেম্বরের পক্ষের লোকজন বুলবুল মাষ্টারের পক্ষের আলী আকবরের বাড়িতে চড়াও হয়ে রহিমা বেগমকে কুপিয়ে হত্যা করে।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত রহিমা বেগমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য মিন্টু নামের একজনকে আটক করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply