দোস্ত এইডের উপহার সামগ্রী বিতরণ

|

পবিত্র রমজান উপলক্ষে করোনা সংকটে বরিশালের মুলাদী উপজেলার রামারপোল গ্রামে কর্মহীনদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি। মঙ্গলবার (১২ মে) স্বেচ্ছাসেবকদের মাধ্যমে তারা এসব উপহার সামগ্রী বিতরণ করেন।

বিতরণকৃত উপহার সামগ্রীর প্রতি প্যাকেটে রয়েছে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি ডাল, ১ কেজি লবণ ও ১ ডজন ডিম।

এ বিষয়ে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির চেয়ারম্যান জাহাঙ্গীর আলম চৌধুরী ছোটন বলেন, ‘আমাদের এই কার্যক্রম চলমান থাকবে এবং ঈদের আগ পর্যন্ত দেশের প্রায় ২৫ হাজার মানুষের কাছে আমরা খাদ্য সামগ্রী পৌঁছে দিব।’

তিনি আরও বলেন, ‘বছরজুড়েই আমাদের বিভিন্ন কর্মসূচী চলে। তবে এবার করোনার কারণে বিশেষভাবে আমরা কর্মসূচি নিয়েছি। আর তাই ফুড প্যাকেট বিতরণ এ কার্যক্রম ঈদ পর্যন্ত অব্যাহত রাখা হবে। এছাড়া, ঈদে গরিব ও এতিম শিশুদের জন্য বিতরণ করা হবে ঈদ গিফট।’

এর আগে জামালপুর, শেরপুর, নেত্রকোনা, বগুড়া ও কক্সবাজারে ২ হাজার পরিবারের ১০ হাজার মানুষের জন্য উপহার সামগ্রী বিতরণ করেছে সংগঠনটি। এছাড়া আরও ১৫ হাজার মানুষের মাঝে পর্যায়ক্রমে উপহার সামগ্রী বিতরণ করা হবে বলেও জানিয়েছে দোস্ত এইড।

উল্লেখ্য, এরই মধ্যে জামালপুরে জেলায় জনসচেতনতা বৃদ্ধি ও গ্রামের ২ হাজার মানুষদের মধ্যে স্যানিটাইজার বিতরণ কার্যক্রম সম্পন্ন করেছে দোস্ত এইড।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply