ব্রাহ্মণবাড়িয়া জেলা আ’লীগ নেতার ওএমএস কেলেংকারি: ডিলারশিপ বাতিল

|

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. শাহ আলম

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ভিক্ষুক ভবঘুরেসহ হতদরিদ্রদের জন্য সরকারের চালু করা বিশেষ ওএমএস এর ডিলারশিপ হারিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ নেতা মো. শাহ আলম।

সরকারের চালু করা বিশেষ ওএমএস সুবিধার জন্য বরাদ্দ ওএমএস কার্ডের তালিকায় স্ত্রী ও মেয়েসহ ১৩ স্বজনদের নাম ওঠানোর ঘটনায় এই ডিলারশিপ হারান ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. শাহ আলম। তিনি ব্রাহ্মণাবড়িয়া পৌরশহরের কাউতলি এলাকার ওএমএস ডিলার ছিলেন।

বুধবার বিকেলে জেলা ওএমএস কমিটির সভায় শাহ আলমের ডিলারশিপ বাতিলের সিদ্ধান্ত গৃহিত হয়। জেলা ওএমএস কমিটির সদস্য সচিব ও জেলা খাদ্য নিয়ন্ত্রক সুবীর নাথ চৌধুরী এই তথ্য নিশ্চিত করেছেন।

জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই বৈঠকে ৮৪ ধনী ব্যক্তি ও দ্বৈত নাম, ‍এক ঘরের দুইজনের নাম এবং ঠিকানা খুঁজে না পাওয়া এমন আরও সাতজনসহ মোট ৯১ জনের নাম ওএমএস কার্ডের তালিকা থেকে বাদ দেয়ারও সিদ্ধান্ত নেয়া হয়।

জেলা খাদ্য নিয়ন্ত্রক সুবীর নাথ চৌধুরী জানান, ওএমএস কার্ডের তালিকায় পরিবার ও স্বজনদের নাম ওঠানোর ব্যাপারে সংশ্লিষ্টতা পাওয়ায় শাহ আলমের ওএমএস ডিলারশীপ বাতিল করা হয়েছে। একই সাথে তালিকা থেকে ৯১ জনের নামও বাতিল করার জন্য পৌরসভা কর্তৃপক্ষকে বলা হয়েছে বৈঠকে।

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ১০নং ওয়ার্ডে ওএমএস কার্ডের তালিকায় শাহ আলমের স্ত্রী মোছাম্মৎ মমতাজ আলম, মেয়ে আফরোজাসহ এবং ১৩ জন স্বজনদের নাম ওঠানো নিয়ে গত কয়েকদিন ধরেই শহরজুড়ে আলোচনা-সমালোচনা চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply