সিলেটে তেলের লরি বিস্ফোরণ, নিহত ২

|

সিলেটের দক্ষিণ সুরমায় তেলের লরি বিস্ফোরণের ঘটনা ঘটে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন। নিহতরা হলেন- কুচাই এলাকার বাসিন্দা ওয়ার্কশপের কর্মচারী কমল ও ওয়ার্কশপের মালিক ও লড়িটির চালক মনির মিয়া।

বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে সিলেট মহানগর পুলিশের মোগলা বাজার থানাধীন কুচাই এলাকার মা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন থানার ওসি আখতার হোসেন।

স্থানীয় সূত্রে জানা যায়, পদ্মা কোম্পানির একটি তেলের গাড়ি (ঢাকা মেট্রো চ-৪১-০২০৯) ওই এলাকায় স্থানীয় মা ওয়ার্কশপে নিয়ে গাড়ির ভেতরে ঢুকে ওয়েল্ডিং (ঝালাই) করার সময় আগুন ধরে যায়। এতে দুইজন নিহত জন। আরেকজন গুরুতর আহতকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে দমকল বাহিনী সিলেটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভান এবং মরদেহগুলো উদ্ধার করেন।

সিলেট ফায়ার সার্ভিস এর পরিচালক কোবাদ আলী সরকার জানান, গাড়ির ভেতরে মেরামত করতে গিয়ে ওয়েলডিংকালে বিদ্যুতের শর্টসার্কিট থেকে দুর্ঘটনায় একজনের মরদেহ গাড়ির বাইরে ছিটকে পড়ে। আরেকজনের মরদেহ গাড়ির ভেতর থেকে বের করা হয়।

মোগলাবাজার থানার ওসি আখতার হোসেন বলেন, পদ্মা ওয়েলের গাড়িটি মেরামত করতে গিয়ে ওয়েল্ডিং করার সময় বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ দুর্ঘটনা ঘটে। এ ছাড়া গাড়িতে গ্যাস জমেছিলো বলে ধারণা করা হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply