ক্যান্সারে আক্রান্ত ফুয়াদ, ফেসবুকে দোয়া চাইলেন

|

জনপ্রিয় সংগীত পরিচালক ও সুরকার ফুয়াদ আল মুক্তাদির ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। ফেসবুকে এক ভিডিও বার্তায় তিনি নিজেই এ তথ্য দিয়েছেন।

তিনি বলেন, “গত সপ্তাহে চিকিৎসের পরামর্শে যাবতীয় পরীক্ষা করেছি। সেখানে আমার শরীরে প্যাপিলারি কারসিনোমা ধরা পড়েছে। এটা মূলত থাইরয়েড ক্যান্সার । এখন এই ক্যান্সারের কী অবস্থা, আমি তা জানি না। তবে এটা জানতে পেরেছি যে, অন্যান্য ক্যান্সারের থেকে থাইরয়েড ক্যান্সারের চিকিৎসা অনেক সহজ।’’

দ্রুত সুস্থ হয়ে আবার গানের জগতে ফিরে আসার জন্য ভক্তদের কাছে দোয়া চেয়েছেন ফুয়াদ।

ফুয়াদ আল মুক্তাদির ১৯৮৮ সালে আট বছর বয়সে বাংলাদেশ ছেড়ে মার্কিন যুক্তরাষ্ট্র চলে যান এবং ওখানে একটি জুনিয়র স্কুলে ভর্তি হন। বন্ধুদের নিয়ে ১৯৯৩ সালে “জেফায়ার” নামে ব্যান্ড গঠন করেন। এই ব্যান্ড থেকে মায়া-১ এবং মায়া-২  নামে দুইটি এ্যালবাম বের করেন।

জেফায়ার ব্যান্ডটি ভেঙ্গে গেলে তিনি বাংলাদেশে এসে সংগীত চর্চা শুরু করেন। ফুয়াদ’স ভ্যারিয়েশন নাম্বার ২৫ প্রযোজিত হয় ২০০৬ সালে। একই বছর জি-সিরিজ এবং আরশির ব্যনারে এই এলবামে আরো দুইটি নতুন গান অন্তর্ভুক্ত করে পূর্বের এলবামটি ভ্যারিয়েশন নাম্বার ২৫.২ নামে পুনরায় বের করা হয়। “বন্য” এলবামটি বের হয় ২০০৭ সালে জি-সিরিজের ব্যানারে। তিনি শেরিন, অনীলা, সুমন, তপু, সুমন এবং অন্যান্য শিল্পীদের বিভিন্ন একক ও মিক্সড এলবামেও কাজ করেছেন।

ফুয়াদের সেই ভিডিও বার্তাটি দেখতে ক্লিক করুন:

Posted by Fuad Almuqtadir on Saturday, January 13, 2018

যমুন অনলাইন: এএস/

 









Leave a reply