পাবনায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ৩ জনকে কুপিয়ে জখম

|

পাবনা প্রতিনিধি:

পাবনার আটঘরিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তিনজনকে কুপিয়ে মারাত্নক জখম করা হয়েছে। এরা হলেন, উপজেলার হাপানিয়া গ্রামের নুরুজ্জামান, আবুল কালাম ও জাহাঙ্গীর হোসেন। গুরুতর আহত অবস্থায় তাদেরকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় সোহরাব হোসেন বাদী হয়ে আটঘরিয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

এজাহার সূত্রে জানা গেছে, গত ৯ মে উপজেলার চাঁদভা ইউনিয়নের হাপানিয়া গ্রামের মোবাররক হোসেনের ছেলে নুরুজ্জামান নিজ মালিকানাধীন লিচু বাগান মিলন হোসেন নাম এক ব্যক্তির কাছে ২ লাখ ৩০ হাজার টাকায় বিক্রয় করেন। ওইদিন সকালে মোটরসাইকেল যোগে হাপানিয়া বড় মসজিদের নিকট আসা মাত্রই আবুল কাসেম খান, নুর মোহাম্মদ, মো: রায়হান, সোহেল রানা, সোহাগ খান, আব্দুর রাজ্জাক, জনাব আলী, আমিজাল হোসেন, রিপন ও শরিফ পরিকল্পিতভাবে নুরজ্জামানকে কুপিয়ে জখম করে। এসময় তার কাছে থাকা লিচু বিক্রয় করা ২ লাখ ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং মোটরসাইকেল ভাঙচুর করে।

এসময় নুরুজ্জামানের চিৎকারে আবুল কালাম, জাহাঙ্গীর হোসেন এগিয়ে আসলে তারা জাহাঙ্গীরের বুকে ও পেটে কোপ দিয়ে জখম করে।

নুরুজ্জামান জানান, লিচু বাগান বিক্রয় করেছি জেনে ক্ষিপ্ত হয়ে কাসেম খান ও নুর মোহাম্মদ গং চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদার টাকা দিতে অস্বীকার করলে তারা আমাকে সহ তিনজনকে কুপিয়ে জখম করে এবং আমার সাথে থাকা লিচু বিক্রয় করা ২ লাখ ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply