ভৈরবে অপহরণের পর ৩৫ হাজার টাকার বিনিময়ে মুক্তি

|

ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধি:

ভৈরবে অপহরণ করার পর ৩৫ হাজার টাকা মুক্তিপণ নিয়ে অপহৃতকে ছেড়ে দিয়েছে অপহরণকারীরা। রোববার সকালে ভৈরব বাজারের বাগানবাড়ী এলাকা থেকে মৃত ইসহাক মিয়ার ছেলে মুদি দোকানদার মোবারক মিয়াকে (৩৭) অপহরণ করা হয় বলে জানিয়েছে তার পরিবার।

পরিবার জানায়, অপহরণকারীরা তাকে অজ্ঞান করে নারায়ণগঞ্জে নিয়ে যায়। বিকেল পাঁচটার দিকে মুক্তিপণের ৩৫ হাজার টাকা বিকাশে পাঠালে তাকে চোখ বাঁধা অবস্থায় ছেড়ে দেয়। পরে রোববার রাত সাড়ে নয়টায় মোবারক নিজ বাসায় ফিরে আসে।

ঘটনার বর্ণনা দিয়ে পারিবার জানায়, মোবারক তার এলাকায় ক্ষুদ্র একটি মুদি দোকান চালায়। রোববার সকাল ১১ টায় তিনি দোকানের মালামাল কিনতে ভৈরবের বাগানবাড়ীতে যায়। বাজারে পৌঁছলে কে বা কারা তার নাকে রুমাল ধরে অজ্ঞান করে ফেলে। এরপর দুপুরে তার জ্ঞান ফিরলে তিনি দেখতে পান একটি নির্জন স্থানে তার পাশে মুখোশধারী ৬/৭ লোক। এবং তারা তাকে লাঠি দিয়ে শরীরে আঘাত করছে।

একপর্যায়ে মুখোশধারী অপহরণকারীরা তার কাছে এক লাখ টাকা দাবি করে। এসময় টাকা না দিলে হত্যার হুমকি দেয়া হয়। পরে মোবারক বাসায় ফোন করে বিকাশে ৫০ হাজার টাকা পাঠাতে বলে। অন্যথায় তাকে মেরে ফেলবে বলেও জানায়। পরে অপহরণকারীদের সাথে পরিবারের সদস্যরা রফাদফা করে বিকেল পাঁচটায় দুটি বিকাশ নম্বার (০১৭৯০২৪৩০০৩/০১৬৭২৮৭১২২৬) তে দুই দফায় ৩৫ হাজার টাকা পাঠায়।

বিকাশে টাকা পাওয়ার পর অপহরণকারীরা তাকে একটি রিক্সায় উঠিয়ে গাউসিয়া বাসস্ট্যান্ড এলাকায় ফেলে দ্রুত পালিয়ে যায়। এসময় স্থানীয় লোকজনের সহযোগিতায় সে একটি মটরসাইকেলে রাত আটটায় নরসিংদীর ইটাখোলা বাসস্ট্যান্ড আসে। তারপর সেখান থেকে একটি সিএনজি দিয়ে রাত সাড়ে নয়টায় সে ভৈরবের বাসায় পৌঁছে।

এ ঘটনায় থানায় অভিযোগের বিষয়ে মোবারেকের ভগ্নিপতি মোঃ রুবেল বলেন, মোবারক এখনো অসুস্থ। সে সুস্থ হলে ঘটনার আরও বিস্তারিত জেনে থানায় অভিযোগ করব।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন জানান, এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি। ভুক্তভোগিরা অভিযোগ দিলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply