এবার নোবেল বললেন, আমার ‘স্ক্যন্ডাল’ হবে নাতো চায়ের দোকানদার নরেন্দ্র মোদির হবে?

|

তিনি যেন বিতর্ক সৃষ্টি করতে পছন্দ করেন তিনি। জাতীয় সংগীত থেকে শুরু করে বিভিন্ন সময়ে নানা বেফাঁস কথা বলে বরাবর সমালোচনা সৃষ্টি করেছেন। সম্প্রতি, দেশের সংগীত অঙ্গনের লেজেন্ডদের হেয় করে পোস্ট দিয়েছেন। এবার তার কটাক্ষ থেকে বাদ পড়লেন না ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। বলছি ‘সারেগামাপা’ মাতানো সংগীতশিল্পী নোবেল এর কথা।

এবার তিনি জন্ম দিয়েছেন নতুন এক বিতর্কের। নিজের দায়িত্বজ্ঞানহীন মন্তব্যের জন্য বিন্দুমাত্র অপরাধবোধ প্রকাশ না করে উল্টো ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নামও টেনে আনলেন। বললেন- “স্ক্যন্ডাল আমার বের হবে না তো চায়ের দোকানদার নরেন্দ্র মোদির বের হবে?”

শুক্রবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে এমন আপত্তিকর পোস্ট দেয়ায় ফের সমালোচনার মুখে পড়লেন নোবেল।

নোবেলের দেয়া ফেসবুক পোস্টটি ছিলো- ”#Scandal আমার হবেনা তো হবে কার? চায়ের দোকানদার নরেন্দ্র মোদির? কে দেখবে চা-ওয়ালার স্ক্যান্ডেল? অন্যদিকে আমাকে নগ্ন দেখার মধ্যে তো বিরাট #satisfaction তাইনা? নাহলে কি স্ক্যান্ডেল এত ভাইরাল হয়?”

#Scandal আমার হবেনা তো হবে কার? চায়ের দোকানদার নরেন্দ্র মোদির? কে দেখবে চা-ওয়ালার স্ক্যান্ডেল? অন্যদিকে আমাকে নগ্ন দেখার মধ্যে তো বিরাট #satisfaction তাইনা? নাহলে কি স্ক্যান্ডেল এত ভাইরাল হয়?

Gepostet von Noble Man am Freitag, 22. Mai 2020









Leave a reply