চুয়াডাঙ্গায় এনজিও কর্মীকে শ্বাসরোধে হত্যা, আটক ২

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গার দামুড়হুদায় এনজিও কর্মী সাইফুল ইসলামকে (৩৮) শ্বাসরোধ করে হত্যা করেছে দূর্বৃত্তরা। সোমবার সকালে উপজেলার সীমান্তবর্তী কুতুবপুর বিজিবি ক্যাম্পের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন দুইজনকে আটক করেছে পুলিশ।

নিহত সাইফুল ইসলাম উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের পীরপুরকুল্লা গ্রামের আব্দার হোসেনের ছেলে ও ব্র্যাকের চাপাইনবাবগঞ্জ শাখার মাঠ কর্মী।

নিহেতর পরিবার ও স্থানীয়রা জানায়, রোববার বিকেলে মাংস কিনতে বাড়ি থেকে বের হন সাইফুল। এরপর থেকেই তার খোঁজ পাওয়া যাচ্ছিলো না। রাতেই নিখোঁজের বিষয়টি পুলিশকে জানানো হয়।

সোমবার সকালে কুতুবপুর বিজিবি ক্যাম্পের পাশের একটি বাগানে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয় কৃষকরা। পুলিশ ঘটনাস্থলে পৌছে সাইফুলের লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সহকারি পুলিশ সুপার আবু রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাইফুল ইসলামের গলায় রক্তের জমাট দাগ আছে। নাক ও কান দিয়ে রক্ত বের হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদনের পর প্রকৃত রহস্য উদঘাটন হবে।









Leave a reply