ঠাঁই তো হলোই না উল্টো পড়তে হলো বিক্ষোভের মুখে

|

বরগুনা প্রতিনিধিঃ

সম্প্রতি এক গাড়ি চালকের শরীরে করোনা উপসর্গ দেখা দেয়। তিনি নারায়ণগঞ্জে একটি ভাড়া বাসায় থাকেন। বিষয়টি বাড়িওয়ালা জানতে পেরে তাকে বাসা থেকে বের করে দেন। যাওয়ার কোন জায়গা না পেয়ে সোমবার রাত সাড়ে ১১টার দিকে অ্যাম্বুলেন্স যোগে নারায়ণগঞ্জ থেকে বরগুনার উজিরপুরে নিজ বাড়িতে আসেন।

কিন্তু এলাকাবাসীর বাঁধার মুখে বাড়িতে ঢুকতে না পেরে তালতলী উপজেলার মালিপাড়ায় শশুরবাড়ি এলাকায় চলে যান। সেখানও স্থানীয় লোকদের তোপের মুখে পড়েন। একপর্যায়ে ওই গাড়ি চালক অ্যাম্বুলেন্স থেকে নেমে দৌড়ে শশুরবাড়িতে ঢুকে যান।

এ ঘটনায় মঙ্গলবার সকালে ‘করোনায় আক্রান্ত’ দাবি করে ঐ ব্যক্তিকে এলাকা থেকে হাসপাতালে স্থানান্তরের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

খবর পেয়ে স্থানীয় প্রশাসন ওই ব্যক্তিকে তার শশুরবাড়িতেই আইসোলেশনে রেখে বাড়িটি লকডাউন করে দিয়েছে। একইসাথে তার নমুনাও সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছেন তালতলী উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান।

তিনি বলেন, তার এখনো পরীক্ষা করা হয় নি। তাই নিশ্চিত নয় যে, তিনি করোনায় আক্রান্ত। তবে স্বাস্থ্য বিভাগের কর্মীরা তার নমুন সংগ্রহ করেছে। ফলাফল আসার পর নিশ্চিত হওয়া যাবে।

ওই গাড়ি চালক বড়বগী ইউনিয়নের মালিপাড়া গ্রামের বাসিন্দা সোরাফ মিস্ত্রির জামাই।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply