বিএনপি রাখাল বালকের মতো গল্প আটছে: কাদের

|

করোনা সংকটে সরকারের নেয়া উদ্যোগ যখন দেশ-বিদেশে প্রশংসিত হচ্ছে তখন বিএনপি নেতারা নেতিবাচকতার বৃত্তেই ঘুরপাক খাচ্ছেন বলে উল্লেখ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বলেন, তারা মানুষের পাশে না থেকে সরকারের বিরুদ্ধে সমালোচনার তীর ছুঁড়ছেন যা অনাকাঙ্ক্ষিত ও অপ্রত্যাশিত।

সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে কাদের বিএনপি নেতাদের উদ্দেশ্য করে বলেন, তারা জনগণের পাশে দাঁড়াবে না, ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের খোঁজ খবরও নিবে না অথচ মিডিয়ায় সরকারের সমালোচনা করবে, তাহলে এটাই কি বিএনপির রাজনীতি? ঈদের দিনেও জনগণ তাদের মুখের বিষ থেকে রেহাই পায়নি বলে মন্তব্য করেন তিনি।

সরকার একদিকে করোনা সংক্রমণ রোধ ও আক্রান্তদের চিকিৎসার ব্যবস্থা করছেন, অপরদিকে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের সুরক্ষায় পূর্ণ মনোনিবেশ করছেন জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এমতাবস্থায় বিএনপি কে কোনো কর্মসূচিতে বাঁধা প্রদান মিথ্যাবাদি রাখাল বালকের মতো গল্পের সামিল।

মানুষকে সচেতন হওয়ার পরামর্শ দিয়ে মন্ত্রী বলেন, অধিকাংশ মানুষের মাঝে ধৈর্য ও শৃঙ্খলার ঘাটতি দেখা যাচ্ছে। অনেকেই স্বাভাবিক মানুষের মতো ঘুরাফেরা করে হাট-বাজারে জনসমাগম করছেন। এ উদাসীনতা নিজের ও আশপাশের সকলের ভয়ানক বিপদ ডেকে আনছে এবং পরিস্থিতির অবনতি ঘটাচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply