করোনা আক্রান্ত পুলিশের বিশেষ শাখার এসআই রাসেলের মৃত্যু

|

করোনাভাইরাসে প্রাণ গেলো আরেক পুলিশ কর্মকর্তার। তিনি হলেন পুলিশের বিশেষ শাখার (এসবি) কর্মরত উপ-পরিদর্শক (এসআই) রাসেল বিশ্বাস। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ইমপালস হাসপাতালে মারা গেছেন তিনি।

পুলিশের সদর দপ্তর থেকে তথ্যটি নিশ্চিত করা হয়। মারা যাওয়া এসআই রাসেল বিশ্বাস ঢাকা সিটি এসবি’র মতিঝিল জোনে কর্মরত ছিলেন।

সিটি এসবি পুলিশের কন্ট্রোলরুম থেকে জানা যায়, গত ২০ মে স্ট্রোক করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন রাসেল। করোনা উপসর্গ থাকায় তাকে ২৪ মে ভর্তি করা হয় পুলিশের করোনা চিকিৎসায় বিশেষায়িত ইমপালস হাসপাতালে। পরদিন করোনা পরীক্ষায় তার ‘পজেটিভ’ ধরা পড়ে। গত দু’দিন ধরে তার অবস্থা অবনতি হলে তাকে আইসিইউতে রাখা হয়। আজ দুপুরে মারা যান তিনি। এসআই রাসেল ঢাকার খিলগাও থানাধীন পূর্ব নন্দীপাড়ায় পরিবার নিয়ে থাকতেন। তার গ্রামের বাড়ি বাগেরহাটে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ এবং এমবি করেছিলেন তিনি। ২০১৩ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। মৃত্যুকালে তিনি বাবা-মা, ভাই-বোন, স্ত্রী এবং একমাত্র ছেলেকে রেখে গেছেন।

এ নিয়ে, করোনাভাইরাসে প্রাণ দিলেন ১৫ পুলিশ সদস্য। পুলিশের বিশেষ শাখা এসবিতে আরো ২ এসআই এর আগে করোনা আক্রান্ত হয়ে মারা যান। এ পর্যন্ত পুলিশে আক্রান্তের সংখ্যা চার হাজারের বেশি। সুস্থ হয়েছেন প্রায় ১৫শ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply