‘ভারতের অন্যতম ধনী হতে চাই’, কঙ্গনা রানাওয়াত

|

কঙ্গনা রানাওয়াত। ছবি: সংগৃহীত

জীবনের নতুন লক্ষ্য খুঁজে পেয়েছেন কঙ্গনা রানাওয়াত। অভিনেত্রীর কথায়, তিনি ভারতের অন্যতম ধনী ব্যক্তি হিসাবে দেখতে চান। আর এই স্বপ্ন নিজের বয়স ৫০ বছর হওয়ার আগেই পূরণ করতে চান কঙ্গনা। খবর-জিনিউজ

প্রতিবেদনে বলা হয়েছে, কঙ্গনা যখন মুম্বাই এসেছিলেন, তখন তার কাছে কিছুই ছিল না। মাত্র ১৫০০ টাকা নিয়ে মুম্বাই পাড়ি দিয়েছিলেন কঙ্গনা। তবে ধীরে ধীরে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করেছেন এ অভিনেত্রী।

সম্প্রতি ‘পিঙ্ক ভিলা’তে দেওয়া সাক্ষাৎকারে নিজের লক্ষ্য নিয়ে মুখ খুলেছেন কঙ্গনা। তার কথায়, “আজ আমি যে জায়গায় এসে পৌঁছেছি, আমি কখনও ভাবিই নি। আমার কাছে এসব কিছুই ছিল না। আমার কখনও বৈষয়িক উচ্চাকাঙ্ক্ষা ছিল না। কিন্তু আমি যখন দেখলাম, মহিলাদের বৈষয়িক উচ্চাকাঙ্ক্ষা না থাকার কারণে পুরুষরা দৌড়ে এগিয়ে যাচ্ছে। আর মহিলারা অর্থনৈতিক কারণেই দুর্বল।”

কঙ্গনা আরও বলেন, “একজন মহিলা হিসাবে আমিও অর্থ নিয়ে ভাবি না। তবে আবার যদি বাহ্যিক দিক থেকে দেখা যায়, তাহলে আমিও ছোট শহর থেকে সোনার খোঁজেই এখানে এসেছিলাম। আর এই বিষয়টা খুব খারাপভাবে আমায় বোঝানো হয়েছিল, যাতে আমার জীবন চিরতরে বদলে যায়। আর এরপরেই আমি বৈষয়িক হয়ে উঠি। আমি ভাবি যদি আমার কাছে অর্থ থাকে, তাহলে আমি আলাদা গুরুত্ব পাবো। তাই আমার কাছে এখন অন্যতম গুরুত্বপূর্ণ বিষয় দেশের অন্যতম ধনী হয়ে ওঠা। আমি চাই আমার ৫০ বছর বয়স হওয়ার আগেই এটা আমি অর্জন করি।”

প্রসঙ্গত, লকডাউনের কারণে আটকে রয়েছে কঙ্গনা রানাওয়াতের ‘থালাইভি’, ‘ধাকড়’-এর মতো ছবি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply