মাদকবিরোধী সভার আয়োজন করে হামলার শিকার ব্যবসায়ীর মৃত্যু

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে দাদীর জন্য কাফনের কাপড় নিয়ে ফেরার পথে যুবলীগ নেতা ও তার সহযোগীদের হামলায় আহত ব্যবসায়ী আবু নাছের (৩৫) মারা গেছেন। শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালে মারা যান তিনি।

নিহত নাছের বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের সেজামুড়া গ্রামের আবু শামার ছেলে।

নাছেরের ভাবি রোকেয়া বেগম জানান, লাশ বাড়িতে নিয়ে আসা হচ্ছে। মাদকবিরোধী সভার আয়োজনকে কেন্দ্র করে ২৪ মে তিনি হামলার শিকার হয়েছিলেন।

জানা গেছে, ২৩ মে বিকেলে সেজামুড়া গ্রামের বাসিন্দা ও বিজয়নগর উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু কাউসার ভূঁইয়া এবং তার সহযোগীদের বিরুদ্ধে গ্রামের বয়োজেষ্ঠ্য ও যুবকদের নিয়ে স্থানীয় একটি স্কুল মাঠে মাদকবিরোধী সভা অনুষ্ঠিত হয়। আবু নাছের ওই সভার আয়োজকদের একজন ছিলেন। সভায় সেজামুড়া গ্রামের ওপর দিয়ে মাদক পাচার করতে না দেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত আবু নাছের সাংবাদিকদের জানিয়েছিলেন, ২৪ মে সকালে তার দাদী মারা যাওয়ায় কাফনের কাপড় কিনতে স্থানীয় আউলিয়া বাজারে যান। কাপড় কিনে বাড়ি ফেরার পথে স্থানীয় নজরপুর গ্রামের তিন রাস্তার মোড়ে কাউসারসহ ১২-১৪ জন তার পথরোধ করে বেধড়ক পিটিয়ে হাত-পা ভেঙে দেন।

এই ব্যাপারে বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান জানান, হামলার ঘটনায় নাছেরের পিতা আবু শামা মামলা দায়ের করেছেন। অভিযুক্ত কাউসারসহ আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চালছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply