করোনায় প্রাণ হারালেন বগুড়ার প্রবীণ সাংবাদিক মোজাম্মেল হক তালুকদার

|

সাংবাদিক মোজাম্মেল হক তালুকদার।

বগুড়া ব্যুরো:

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন বগুড়া থেকে প্রকাশিত দৈনিক উত্তরকোণের উপদেষ্টা সম্পাদক মোজাম্মেল হক তালুকদার। বৃহস্পতিবার রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭৫ বছর বয়সী এই সাংবাদিক মারা যান।

বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফ রেহমান যমুনা নিউজকে জানান, ক্যান্সারে আক্রান্ত মোজাম্মেল হক তালুকদার বছর খানেক ধরে ঢাকায় চিকিৎসাধীন ছিলেন। সপ্তাহ খানেক আগে তার করোনা পজেটিভ শনাক্ত হবার পর তাকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে মারা যান তিনি।

অধ্যাপনার পাশাপাশি ষাটের দশকে সাংবাদিকতা পেশায় যুক্ত হন মোজাম্মেল হক তালুকদার। ১৯৬০ সালে বগুড়া প্রেসক্লাব প্রতিষ্ঠাতাদের অন্যতম এই সাংবাদিক একাধিকবার এই প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। ২০০২ সালে তার সম্পাদনায় বগুড়া থেকে প্রকাশিত হয় দৈনিক উত্তরকোণ। পরবর্তীতে তিনি দৈনিকটির উপদেষ্টা সম্পাদক হিসেবে দায়িত্ব নেন।

বগুড়ার প্রবীণ এই সাংবাদিকের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন ও সাধারণ সম্পাদক আরিফ রেহমান, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু ও সাধারণ সম্পাদক জেএম রউফ এবং বগুড়া টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সভাপতি জিএম সজল ও সাধারণ সম্পাদক মেহেরুল সুজন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply