নওগাঁয় নলকূপের ঘর থেকে উদ্ধার ২ নারীর পরিচয় শনাক্ত

|

নওগাঁর গভীর নলকূপের ঘর থেকে উদ্ধারকৃত দুই নারীর পরিচয় মিলেছে। তারা হলেন- উপজেলার কোলা বাজার এলাকার বাসিন্দা কাঠমিস্ত্রি আব্দুল কাদিরের স্ত্রী সাথী আকতার (৩০) ও অপরজন হলেন প্রতিবেশি নজরুলের স্ত্রী পরি বিবি (৩৫)।

বৃহস্পতিবার সকালে মাঠে কাজ করতে গিয়ে বদলগাছী উপজেলার চাংলা গ্রামের পাশে একটি গভীর নলকূপের ঘরে মরদেহ দু’টি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। দুপুরে রক্তাক্ত লাশ উদ্ধার করে বদলগাছি থানা পুলিশ। মরদেহ দু’টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ বলছে, মরদেহ উদ্ধারের সময় নিহতদের মাথা ও শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন দেখা গিয়েছে। এই দুই নারীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এঘটনায় নিহত সাথীর স্বামী কাদিরকে জিজ্ঞাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

নিহত সাথীর পরিবাবের লোকজন বলছেন, বুধবার বিকেলে পরি বিবির সাথে সাথী বদলগাছি এলাকায় আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়ে আর ফিরে আসেনি। এরপর থেকে তাদের খুঁজে পাওয়া যাচ্ছিলো না।

এবিষয়ে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার আলী আসরাফ জানান, হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশের কয়েকটি টিম রহস্য উদঘাটনে মাঠে নেমেছে। এরইমধ্যে বেশকিছু আলামত জব্দ করা হয়েছে। গুরুত্বপূর্ণ কিছু তথ্য পাওয়া গেছে। চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও জড়িতের দ্রুতই গ্রেফতার করা হবে বলে জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply