চুয়াডাঙ্গায় আরও ১১ পুলিশ করোনায় আক্রান্ত

|

চুয়াডাঙ্গায় আরও ১১ পুলিশ করোনায় আক্রান্ত

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশের ৫ জন উপ-পরিদর্শক ও এক কনস্টেবলসহ নতুন করে আরও ১১ জন করোনাভাইরাসে আক্রান্ত। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১১২ জনে।

শনিবার চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এ এস এম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ৩১ জনের নমুনার রিপোর্ট পাওয়া গেছে। এরমধ্যে ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে দর্শনা থানা পুলিশের ৫ জন উপ-পরিদর্শক ও ১ জন কনস্টেবল রয়েছেন।

সিভিল সার্জন ডা. এ এস এম মারুফ হাসান জানান, নতুন আক্রান্তদের ৫ জনকে হোম আইসোলেশনে ও পুলিশের ৬ জন সদস্যকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। এছাড়া দুটি পুনঃপরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক বলেন, ২৯ মে দর্শনা থানার ওসিসহ ৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হন। পরে তাদের সংস্পর্শে আসা ৫ জন উপ-পরিদর্শক ও একজন সদস্য নতুন করে আক্রান্ত হয়েছেন। তাদেরকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রাখা হয়েছে। এছাড়া ওই থানায় কর্মরত অন্যদেরও নমুনা সংগ্রহ করা হবে।









Leave a reply