সিরাজগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ; ১০ জন আহত

|

সিরাজগঞ্জের বেলকুচিতে আওয়ামীলীগের দুই গ্রুপে সংঘর্ষে ১০ জন আহত

স্টাফ রিপোর্টার:

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় শালিস বৈঠককে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে। এ ঘটনায় উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামাল আহমেদ গুলিবিদ্ধ অবস্থায় এনায়েতপুরের বেতিল ড্যাফোডিল ক্লিনিকে ও অন্যরা বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছে। সংঘর্ষ চলাকালে দুই পক্ষের ১৫টি মোটর সাইকেল ভাঙচুরের ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ জানায়, বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জোকনালা গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের স্ত্রী শিক্ষিকা উম্মে জহুরার একটি পরিত্যক্ত পুকুর পরিষ্কার করা নিয়ে প্রতিবেশী রফিকুল ইসলামের সাথে দ্বন্দ্ব হয়। বিষয়টি নিয়ে শনিবার দুপুর ৩ টায় শালিস ডাকা হয় জোকনালা বাজারে। এসময় উভয়পক্ষের কথা-কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়। এতে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামাল আহমেদ গুলিবিদ্ধ হন। এছাড়া ক্ষুরের আঘাতে আহত হন দুই পক্ষের আরও কয়েকজন।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে গুরুতর আহত কামাল আহমেদকে স্থানীয় ড্যাফোডিল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বাকিদের বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে বেলকুচি থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান,  পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। এখনো আমরা কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply