অগ্নিকাণ্ডে ধসে পড়লো ‘অ্যামাজন’র ছাদ

|

অগ্নিকাণ্ডে ধসে পড়লো 'অ্যামাজন'র ছাদ

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের রেডল্যান্ডসে অ্যামাজনের একটি বিতরণ কেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটেছে। স্থানীয় সময় শুক্রবার ভোরে ওই বিতরণ কেন্দ্রে আগুন লাগার পর তা পুরো ভবনে ছড়িয়ে পড়ে, এসময় ধসে পড়ে ছাদ। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। খবর সিএনএনের।

ভোর সাড়ে ৫টার দিকে অগ্নিকাণ্ডের খবর পায় স্থানীয় ফায়ার সার্ভিস বিভাগ। পরে আগুন নেভাতে স্যান বার্নার্ডিনো ও পার্শ্ববর্তী এলাকা থেকে সাহায্য পাঠানো হয় বলে রেডল্যান্ডস নগর কর্তৃপক্ষ জানায়।

অ্যামাজন এক বিবৃতিতে বলেছে, “সবাই নিরাপদে আছেন জানতে পেরে আমরা আনন্দিত। স্থানীয় ফায়ার সার্ভিস বাহিনীকে এবং প্রথমে যারা ঘটনাস্থলে পৌঁছেছেন, তাদের প্রচেষ্টার জন্য ধন্যবাদ জানাই। এটি তৃতীয় পক্ষের পরিচালিত একটি সাইট ছিল। আমরা তাদের সহযোগিতা করব।”

ফায়ার সার্ভিস বিভাগের প্রধান জিম টপোলেস্কি বলেন, অগ্নিকাণ্ডের কারণ খুঁজে বের করতে তদন্তের কথা জানিয়েছেন। তিনি আরও বলেন, ভবনটি নতুন এবং সেখানে সর্বাধুনিক অগ্নি নিরাপত্তা ব্যবস্থাগুলো ছিল।

অ্যামাজনের তথ্য অনুযায়ী, ভবনটি পরিচালিত হত ‘কুনে অ্যান্ড নাগেল’ নামের একটি কোম্পানির মাধ্যমে। ক্রেতাদের কাছে ‘বড় শিপমেন্ট’ পাঠাতে অ্যামাজনকে সহযোগিতা করে প্রতিষ্ঠানটি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply