ফারমার্স ব্যাংক ঋণ কেলেঙ্কারি: সোহেল রানার জামিন মেলেনি

|

ফারমার্স ব্যাংক ঋণ কেলেঙ্কারিতে টাঙ্গাইল শাখার সাবেক ম্যানেজার সোহেল রানার জামিন দেননি হাইকোর্টের ভার্চুয়াল বেঞ্চ। আজ রবিবার বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার এর ভার্চুয়াল বেঞ্চ সোহেল রানার জামিন আবেদন শুনানি শেষে এই আদেশ দেন।

শুনানিতে রাষ্ট্রপক্ষে ছিলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মুরাদ রেজা, ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক ও সহকারী অ্যাটর্নি জেনারেল কাজী শামসুন নাহার কনা। দুদকের পক্ষে ছিলেন আইনজীবী মো. খুরশিদ আলম খান। আসামি পক্ষে ছিলেন সিনিয়র আইনজীবী আবদুল মতিন খসরু।

মামলার বিবরণে বলা হয়, পরস্পর যোগসাজশে ব্যাংকিং নিয়মনীতির তোয়াক্কা না করে ফারমার্স ব্যাংকের টাঙ্গাইল শাখায় ৯ কোটি ২৮ লাখ ৯২ হাজার পাঁচশ টাকা ব্যাংকে জমা করে পরবর্তীতে অর্থের অবৈধ প্রকৃতি, উৎস, অবস্থান, মালিকানা গোপন করার লক্ষ্যে জ্ঞাতসারে স্থানান্তর, হস্তান্তরপূর্বক লেয়ারিং করার অপরাধে দুদকের উপ-সহকারী পরিচালক জয়নাল আবেদীন গত বছরের ১৬ সেপ্টেম্বর টাঙ্গাইল সদর থানায় সোহেল রানাসহ চারজনকে আসামি করে মামলা করেন। এই মামলায় রাশেদুল হক চিশতিও আসামি। তারও জামিন দেননি এই ভার্চুয়াল বেঞ্চ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply