পাবনার ট্রাকের ধাক্কায় নিহত পুত্র, আশঙ্কাজনক অবস্থা বাবার

|

পাবনার ঈশ্বরদীতে ট্রাকের ধাক্কায় নিহত পুত্র, আশংঙ্কাজনক অবস্থা বাবার

পাবনা প্রতিনিধি:

পাবনার ঈশ্বরদীর পাকশিতে খানকা শরিফের সামনে ট্রাকের ধাক্কায় স্কুল ছাত্র ওবায়দুল্লাহ (৯) নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তার পিতা ভ্যানচালক আফাজউদ্দিন। তাদের বাড়ি পাকশির বাঘইল চেয়ারম্যান পাড়াতে। আজ দুপুর ১২ টার দিকে এ হতাহতের ঘটনা ঘটে।

জানা যায়, ছেলেকে নিজের ভ্যানে তুলে পিতা আফাজ পাকশি বাজারের দিকে যাচ্ছিলো। এ সময় পেছন থেকে বালু বোঝাই একটি ট্রাক সজোরে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হয় ওবায়দুল্লাহ। পিতা আফাজকে গুরুত্বর আহত অবস্থায় ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাহাউদ্দিন ফারুকি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ঘাতক ট্রাকটি ধরার চেষ্টা করছে পুলিশ।

অপরদিকে ঈশ্বরদী-লালপুর সড়কের গোকুলনগরের চক্ষু হাসপাতালের সামনে অন্য একটি সড়ক দুর্ঘটনায় রিকশাচালক আফজাল হোসেন নিহত হয়েছে।

আফজাল হোসেনের ছেলে জানান, তার বাবা অটোরিকশা চালিয়ে ঈশ্বরদী শহরে আসার পথে একটি মোটর সাইকেল তার রিক্সায় ধাক্কা দেয়। সে সময় অটোরিকশার ব্যাটারির বিস্ফোরণ ঘটে। পরে তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply