ডেসটিনির দিদারুল আলম জামিন পাননি

|

ভার্চুয়াল কোর্টেও জামিন পাননি ডেসটিনি গ্রুপের পরিচালক লেফটেন্যান্ট কর্ণেল ( অবঃ) দিদারুল আলম।আজ ৮ জুন সোমবার বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার এর ভার্চুয়াল বেঞ্চ তার জামিন আবেদনের উপর শুনানি শেষে মামলাটি নিয়মিত বেঞ্চে প্রেরণ করা হয়। আদেশ দেয়া হয়, কোর্ট খোলার এক সপ্তাহ পর অথবা নিয়মিত কোর্ট না খুললে ৩০ দিন পর মামলার জামিন আবেদনের উপর পুনঃ শুনানি হবে। যেটি আগে আসে।

আজ রাষ্ট্রপক্ষে শুনানি করেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক ও সহকারী অ্যাটর্নি জেনারেল কাজী শামসুন নাহার কনা। দুদকের পক্ষে আইনজীবী ছিলেন মো. খুরশিদ আলম খান ও এম এ আজিজ খান। জামিন আবেদনের পক্ষে শুনানি করেন সিনিয়র এডভোকেট এ এম আমিন উদ্দিন ও ব্যারিস্টার মইনুল হোসেন।

ডেসটিনি মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডে ও ডেসটিনি ট্রি প্ল্যানটেশনের বিরুদ্ধে আর্থিক অর্থবছর ২০০৯-২০১০ থেকে ২০১৩ সালের ৩১ মার্চ পর্যন্ত ১১৭৮ কোটি ৬১ লাখ টাকা স্থানান্তর ও হস্তান্তরের মাধ্যমে মানি লন্ডারিংয়ের অভিযোগ তোলে দুদক। পরে ২২ জনকে আসামি করে ২০১২ সালের ৩১ জুলাই কলাবাগান থানায় মামলা দায়ের করে দুদক। মামলাটি বর্তমানে ঢাকার বিশেষ আদালত ৪-এ বিচারাধীন।

দিদারুল আলম এ মামলায় তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply