এবার করোনায় আক্রান্ত হলেন সিএমপি কমিশনার

|

দিন দিন চট্টগ্রামে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। বাড়ছে মৃত্যুও। দুটা তালিকাতেই প্রতিদিন যোগ হচ্ছে নতুন নতুন নাম। এবার আক্রান্তের তালিকায় নতুন করে যোগ হলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার মো. মাহবুবর রহমান।

সোমবার রাতে চট্টগ্রামে করোনা পরীক্ষার ল্যাব থেকে আসা নমুনার ফলাফলে সিএমপির শীর্ষ এই কর্মকর্তার শরীরে করোনাভাইরাসের জীবাণু শনাক্ত হয়েছে। তবে তার স্ত্রীর নমুনা নেগেটিভ এসেছে বলে জানা গেছে।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার ও জনসংযোগ কর্মকর্তা আবু বকর সিদ্দিক বলেন, মৌখিকভাবে বিষয়টি আমরা জানতে পেরেছি। তবে বিস্তারিত এখনো জানা নেই।

জানা যায়, গত চার জুন সিএমপি কমিশনারের গায়ে জ্বর আসে। সেদিন থেকেই তিনি বাসায় আইসোলেশনে আছেন। পরদিন তার এবং তার স্ত্রীর নমুনা সংগ্রহ করা হয়।

চট্টগ্রামে করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে আক্রান্ত হওয়ার আগ পর্যন্ত সিএমপির কমিশনার উল্লেখযোগ্য ভূমিকা রেখে যাচ্ছিলেন। চট্টগ্রাম নগর পুলিশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ার পর সেদিকেও তিনি আলাদাভাবে সময় দিচ্ছিলেন। চট্টগ্রামে করোনা পরিস্থিতি সামাল দিতে যে ভূমিকা তিনি রেখে যাচ্ছেন, তা প্রশংসিত হয়েছে সরকারের শীর্ষ মহলেও।

এদিকে, এখন পর্যন্ত সিএমপিতে প্রায় দেড়’শ সদস্য করোনায় আক্রান্ত আছেন। মারা গেছেন তিনজন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply