করোনা ওয়ার্ড চালুর ১ দিনের মাথায় ডিউটি ফেলে পালালেন চিকিৎসক

|

পাবনা জেনারেল হাসপাতালে করোনাভাইরাস (কোভিড-১৯) ওয়ার্ড চালুর ১ দিনের মাথায় ডিউটি ফেলে পালিয়েছেন সরিফুল ইসলাম নামের এক চিকিৎসক।

সরিফুল ইসলাম নামের ওই চিকিৎসকের কোড নং- ১৩৪০৫৯। ধারণা করা হচ্ছে কোভিড আক্রান্ত হওয়ার ভয়ে পালিয়েছেন তিনি। সহকর্মীরা বার বার যোগাযোগের চেষ্টা করলেও তার ব্যবহৃত মোবাইল বন্ধ থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। এদিকে তার বাসায় লোক পাঠিয়েও তাকে পাওয়া যায়নি। এ ঘটনায় চরম ক্ষোভ দেখা দিয়েছে সাধারণ মানুষের মাঝে।

ঘটনার সত্যতা স্বীকার করে পাবনা কোভিড ম্যানেজমেন্ট কমিটির সদস্য সচিব ডা. সালেহ মুহাম্মদ আলী জানান, গতকাল রাতে কোভিড ওয়ার্ডে ডা. সরিফুল ইসলামকে দায়িত্ব দেয়া হলেও তিনি গতকাল রাত থেকে অনুপস্থিত রয়েছেন। এমনকি আজও তিনি হাসপাতালে আসেননি। এ বিষয়ে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রিন্সিপ্যাল নিরঞ্জন বসাককে জানানো হয়েছে। তবে এখনও পর্যন্ত তিনি দৃশ্যত কোন ব্যবস্থা নেননি।

পাবনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রিন্সিপ্যাল নিরঞ্জন বসাক বলেন, পাবনা জেনারেল হাসপাতালের পক্ষ থেকে আমাকে জানানোর সাথে সাথে আমি ডা. সরিফুল ইসলামের সাথে যোগাযোগের চেষ্টা করি। তার মোবাইল বন্ধ থাকায় তার বাসায় লোক পাঠানো হয়েছে। অল্প সময়ের মধ্যে সে আমাদের সাথে যোগাযোগ না করলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

পাবনা সিভিল সার্জনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এমন কোন অভিযোগ আমার কাছে কেউ করেনি, এ বিষয়ে আমার কিছু জানা নেই। তবে কোন চিকিৎসকের বিরুদ্ধে এমন সুনির্দিষ্ট অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply