মুসলিম যুবনেতাকে বিয়ে করলেন কেরালার মুখ্যমন্ত্রীর মেয়ে

|

মুসলিম যুবনেতাকে বিয়ে করলেন কেরালার মুখ্যমন্ত্রীর মেয়ে

ভারতের কেরালা রাজ্যের মুখ্যমন্ত্রী পিনারাইবিজায়নের মেয়ে বীণা টির সঙ্গে বিয়ে হয়েছে মুসলিম যুবক পি এ মোহাম্মদ রিয়াজের। পি এ মোহাম্মদ রিয়াজ ভারতের কমিউনিস্ট পার্টির (মার্ক্সবাদী) একজন যুবনেতা। করোনা সর্তকতায় বিধিনিষেধের কারণে ঘরোয়াভাবে এ বিয়ে অনুষ্ঠিত হয়। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

ভারতের সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, ঘরোয়াভাবে অনুষ্ঠানের মধ্য দিয়ে রেজিস্ট্রি করে বিয়ের কাজ সেরেছেন বীণা ও রিয়াজ। আগামী ১৫ জুন তিরুঅনন্তপুরমে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে উপস্থিত থাকবেন দুই পরিবারের সদস্য এবং বাছাই করা কয়েকজন অতিথি।

এদিকে বীণা পেশায় একজন তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ। অপরদিকে মোহাম্মদ রিয়াজ ২০১৭ সালে সিপিএমের যুব সংগঠন ডিওয়াইএফআই-এর সভাপতি নির্বাচিত হন।

জানা গেছে, রিয়াজ বীণার দ্বিতীয় স্বামী। এরআগে তিরুঅনন্তপুরমের বাসিন্দায় সুনীশ নামে আইনজীবীর সঙ্গে বিয়ে হয়েছিল বীণার। সে ঘরে বীণার ১০ বছরের একটি সন্তানও রয়েছে। সুনীশের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর রিয়াজের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েন বীণা। রিয়াজেরও এটি দ্বিতীয় বিয়ে। প্রথমপক্ষের স্ত্রীর সঙ্গে তার দু’টি সন্তান রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply