জুলাইয়ে মুক্তি পাবে সেলেনার ‘ব্রোকেন হার্টস গ্যালারি’

|

জুলাইয়ে মুক্তি পাবে সেলেনার 'ব্রোকেন হার্টস গ্যালারি'

মার্কিন সংগীতশিল্পী ও অভিনেত্রী সেলেনা গোমেজ।

খ্যাতিমান মার্কিন সংগীতশিল্পী ও অভিনেত্রী সেলেনা গোমেজ প্রযোজিত ছবি ‘ব্রোকেন হার্টস গ্যালারি’ আগামী ১০ জুলাই বড়পর্দায় উঠতে যাচ্ছে। খবর ফ্রি প্রেস জার্নালের।

ভারতের সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের এক প্রতিবেদনের মাধ্যমে জানা যায়, নাটালি ক্রিনস্কির রচনা ও পরিচালনায় ছবিটিতে ‘ব্যাড এডুকেশন’ খ্যাত অভিনেতা জেরাল্ডিন বিশ্বনাথন ও ‘স্ট্রেঞ্জার থিংস’ সিরিজখ্যাত ডেকার মন্টগোমেরি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া এতে অভিনয় করেছেন উৎকর্ষ অম্বুদকর, মলি গর্ডন, ফিলিপা সু, সুকি ওয়াটারহাউস, আর্তুরো কাস্ত্রো, ইগো নোদিম, টেইলর হিল ও বার্নাডেট পিটারস।

এমন জটিল পরিস্থিতিতেও ছবিটি বিশ্বব্যাপী প্রচারের সম্পূর্ণ স্বত্ব পেয়েছেন লেখিকা-পরিচালক নাটালি ক্রিনস্কি। এই ছবির মাধ্যমেই প্রযোজক থেকে পরিচালক হিসেবে অভিষেক হতে যাচ্ছে তার।

ছবির প্রযোজক সেলেনা গোমেজ বলেন, নারী লেখক ও পরিচালকদের আরও বেশি প্রয়োজন। নাটালি আশ্চর্যজনক প্রতিভা ও তার অভিষেকের ছবির অংশ হতে পেরে আমি খুবই আনন্দিত। মার্কিন সংবাদমাধ্যম হলিউড রিপোর্টারের বরাত দিয়ে এই তথ্য জানানো হয়।

এদিকে মুক্তির অপেক্ষায় থাকা রোমান্টিক-কমেডি ছবিটি করোনা মহামারির কারণে বেশ স্মরণীয় হয়ে থাকবে। করোনার কারণে গত মার্চ থেকে থিয়েটার বন্ধ। এবং মার্কিন যুক্তরাষ্ট্রের থিয়েটারগুলো খুলে দেওয়ার প্রস্তুতির মধ্যে এটিই প্রথম মুক্তি পাওয়া ছবি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply