১০ জুলাই আসছে অভিষেকের ‘ব্রেথ: ইনটু দ্য শ্যাডোস’

|

১০ জুলাই আসছে অভিষেকের 'ব্রেথ: ইনটু দ্য শ্যাডোস'

ডিজিটাল প্ল্যাটফর্মে অভিষেক বচ্চনের প্রথম ওয়েব সিরিজ ‘ব্রেথ: ইনটু দ্য শ্যাডোস’ আসছে ১০ জুলাই। ২০১৮ সালে অ্যামাজন প্রাইম ভিডিয়োর অরিজিনাল সিরিজ হয়েছিল ‘ব্রেথ’। সেটিরই দ্বিতীয় সিজনে অভিনয় করছেন অভিষেক। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ছবির প্রথম ঝলক শেয়ার করেছেন অভিনেতা।

এ বিষয়ে অভিষেক জানিয়েছেন, এটি অ্যামাজন প্রাইমে আগামী ১০ জুলাই মুক্তি পাবে। একটা ভাঙা মুখোশের মাঝে একটি বাচ্চা মেয়ে শুয়ে রয়েছে। এমনই এক হাড় হিম করা ছবি দিয়ে প্রথম ঝলক শেয়ার করেছেন অভিষেক। একই সাথে লিখেছেন, ছায়ার মাঝে লুকিয়ে সে, অপেক্ষা খোঁজের।

এই দ্বিতীয় সিজনটিও একটি সাইকোলজিকাল থ্রিলার। এতে অভিষেকের সঙ্গে দেখা যাবে নিত্যা মেনন ও অমিত সাধকে। প্রথম সিজনের পুলিশ ইনস্পেকটর কবীর সাওয়ান্তের চরিত্রেই ফের দেখা যাবে অমিতকে। এতে নিত্যা মেননের ডিজিটাল অভিষেক হতে চলেছে। প্রথম সিজনের মূল চরিত্রে ছিলেন আর মাধবন।

অ্যাবানডান্টিয়া এই সিরিজের প্রযোজক সংস্থা। পরিচালনায় মায়াঙ্ক শর্মা। এদিকে, নেটফ্লিক্স এক্সট্রাকসনের পর ফের ব্রেথ সিজন ২’তে দেখা যাবে টলিউডের পরিচিত মুখ শতফ ফিগারকে।

এদিকে বছরের শুরুতেই বেশ কিছু ওয়েব সিরিজের পরবর্তী সিজনের কথা ঘোষণা করেছিল অ্যামাজন প্রাইম। তার মধ্যে ছিল মির্জাপুর, ব্রেথ, ফোর মোর শটস ও ফ্যামিলি ম্যানের সেকেন্ড সিজন। ইতিমধ্যেই ফোর মোর শটস-এর দ্বিতীয় সিজন মুক্তি পেয়েছে। ফ্যামিলি ম্যান ২-ও তৈরি। সব ঠিক থাকলে আগস্টে মুক্তি পাবে সেটি। তবে তার আগে, জুলাই মাসে আসছে ব্রেথ-এর দ্বিতীয় পর্ব ব্রেথ: ইনটু দ্য শ্যাডোস।

সূত্র: এই সময়, সংবাদ প্রতিদিন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply