এখন থেকে অ্যামাজানে পাওয়া যাবে স্কিন ক্যাফের যে কোন অর্গানিক পণ্য

|

প্রথম বাংলাদেশি বিউটি অ্যান্ড পারসোনাল কেয়ার প্রতিষ্ঠান কোম্পানি হিসেবে আন্তর্জাতিক মার্কেটপ্লেস অ্যামাজানের তালিকাভুক্ত হলো ‘স্কিন ক্যাফে’। এরফলে, প্রতিষ্ঠানটির অর্গানিক স্কিনকেয়ার, হেয়ারকেয়ার এবং পার্সোনাল কেয়ারের পণ্যগুলো খুব সহজেই এখন বিশ্বের যে কোন প্রান্ত থেকেই অ্যামাজনে অর্ডার করা যাবে।

শনিবার গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এমন তথ্য জানায় তারা।

স্কিন ক্যাফে’র চিফ অপারেশন অফিসার মোহাম্মদ আবদুল্লাহ আল জাহিদ জানান, “অ্যামাজনে অন্তর্ভুক্ত হওয়ার আগে স্কিন ক্যাফের পণ্যগুলো যুক্তরাষ্ট্রের ফুড অ্যান্ড ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশনের (এফডিএ) অনুমোদন লাভ করে, যেটা বাংলাদেশে তৈরি কোন বিউটি ব্র্যান্ডের জন্য প্রথম ছিল!

তিনি বলেন, দেশীয় ক্রেতাদের মন জয় করার পর আমরা অ্যামাজনের মাধ্যমে বিশ্বের অন্যান্য প্রান্তেও বাংলাদেশে তৈরি এই অর্গানিক পণ্যগুলো পৌঁছে দিতে চাই। বর্তমানে এই মার্কেটের আকার প্রায় ৩.৪ বিলিয়ন মার্কিন ডলার।

বাংলাদেশে অ্যামাজানের সার্ভিস প্রোভাইডার নেটওয়ার্ক ‘এরিয়া ৭১’র প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব বলেন, “আমরা বাংলাদেশ থেকে আন্তঃদেশীয় ই-কর্মাসের একটি টেকসই পরিবেশ তৈরিতে কাজ করছি। স্কিন ক্যাফেও নিজেদের পণ্য দেশের গণ্ডির বাহিরে পৌঁছে দেয়ার একই লক্ষ্যে কাজ করছে। বাংলাদেশের জিডিপিতে ভবিষ্যতে এই সেক্টরটি অত্যন্ত কার্যকরী ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি”।









Leave a reply