ধোনির বায়োপিক অভিনেতা সুশান্ত রাজপুতের আত্মহত্যা!

|

ধোনির বায়োপিক অভিনেতা সুশান্ত রাজপুতের আত্মহত্যা

ধোনির বায়োপিক অভিনেতা সুশান্ত রাজপুত আত্মহত্যা করেছেন।

ভারতের কিংবদন্তী ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির বায়োপিক সিনেমার অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার মুম্বাইয়ের বান্দ্রায় নিজের বাড়িতে তিনি ‘আত্মহত্যা’ করেন বলে ধারণা। ১৯৮৬-তে পটনায় জন্ম সুশান্তের। মাত্র ৩৪ বছর বয়সে আত্মঘাতী হলেন সুশান্ত।

ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, বেশ কিছুদিন ধরে অবসাদে ভুগছিলেন তিনি। রোববার পুলিশ, গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে। জানা গেছে, সুশান্তর বাড়ির গৃহকর্মী ফোন করে পুলিশকে খবর দেন। এর আগে, গত সপ্তাহে বাড়ির ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করেছিলেন সুশান্তের সাবেক ম্যানেজার দিশা সালিয়ান

‘কাই পো চে’ দিয়ে পা রাখেন সিনে দুনিয়ায়। ‘ছিছোড়ে’, ‘রবতা’, ‘কেদারনাথ’ তার অভিনীত অন্যতম ছবি। পাশাপাশি, কাজ করছিলেন দিল ‘বেচারা’ ছবিতে। সূত্রের খবর, বেশ কয়েকদিন ধরে বড় ছবি আসছিল না সুশান্তের কাছে। ‘পবিত্র রিস্তা’ টিভিতে তাঁর অভিনীত প্রথম সিরিয়াল। ‘ব্যোমকেশ’ ছবিতে নজরকাড়া অভিনয় করেন সুশান্ত । এছাড়া, মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিকে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

তার এই আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড থেকে শুরু করে সমাজের সব মহল। অভিনেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই ট্যুইটারে সকলে প্রতিক্রিয়া জানাতে থাকেন।

১৯৮৬ সালের ২১ জানুয়ারি পটনায় জন্মগ্রহণ করেন সুশান্ত সিংহ রাজপুত। পরবর্তীকালে দিল্লিতে চলে যায় তার পরিবার। দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়েও ভর্তি হন। কিন্তু সেইসময় থেকেই থিয়েটারের দিকে ঝোঁকেন তিনি। নাচও শেখেন। তার জন্য পড়াশোনা শেষ করতে পারেননি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply