সুশান্তের মৃত্যুর পর সাবেক প্রেমিকা অঙ্কিতার সেই ভিডিও ভাইরাল

|

সুশান্তের সাবেক প্রেমিকা অঙ্কিতা। ছবি: সংগৃহীত

ব্লকবাস্টার হিট সিনেমা ‘পিকে’ এর সরফরাজ চরিত্র খ্যাত জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছে সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

সুশান্ত আত্মহত্যা করেছেন বলে পুলিশ ধারণা করলেও তার মৃত্যুর রহস্যজট খুলছে না। কারণ এখনও পর্যন্ত সুশান্তের ফ্ল্যাট থেকে কোনো সুইসাইড নোট উদ্ধার হয়নি। সুশান্তের এমন অপমৃত্যুতে হতবিহবল বলিউড। শোকের ছায়া নেমেছে সিনেপাড়ায়। প্রিয় নায়কের আত্মহত্যার খবর মানতে পারছে না ভক্ত-অনুরাগীরা।

এরই মধ্যে ভাইরাল হলো সুশান্তের পুরনো একটি ভিডিও। যেখানে তার প্রথম প্রেমিকা অঙ্কিতা লোখনন্ডকে প্রস্তাব দিতে দেখা গেছে। ভারতের সংবাদমাধ্যম জি নিউজ জানিয়েছে, ২০০৯ সালে একতা কাপুরের ধারাবাহিক ‘পবিত্র রিসতা’ দিয়ে টেলিভিশনে পা রাখেন সুশান্ত সিং রাজপুত।

সিরিয়ালটি ব্যাপক সাফল্যের পর বলিউডে পা রাখেন সুশান্ত। ওই সিরিয়াল চলাকালীন ছোট পর্দার অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডের সঙ্গে সম্পর্কে জড়ান সুশান্ত। সে সময় সুশান্ত-অঙ্কিতার প্রেমকাহিনী ছিলো টলি টাউনের অন্যতম চর্চিত বিষয়।

ওই সময় অঙ্কিতার সঙ্গে একটি রিয়েলিটি শোতে হাজির হন সুশান্ত সিং রাজপুত। ওই শোয়েই অঙ্কিতা লোখন্ডকে ভালবাসার প্রস্তাব দেন অভিনেতা। যা দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন অঙ্কিতাও। রোববার সুশান্তের মৃত্যুর পর অঙ্কিতাকে দেয়া প্রস্তাবের সেই ভিডিওতে মশগুল হয়েছেন ভারতীয় নেটিজেনরা।

ভিডিওটি দেখুন:


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply