সুশান্তের মৃত্যুতে জিজ্ঞাসাবাদ করা হবে রিয়া চক্রবর্তীকে!

|

সুশান্তের মৃত্যুতে জিজ্ঞাসাবাদ করা হবে রিয়া চক্রবর্তীকে!

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় জিজ্ঞাসাবাদ করা হবে রিয়া চক্রবর্তীকে। মুম্বাই পুলিশ শীঘ্রই রিয়ার বয়ান রেকর্ড করবে। জি নিউজের এক প্রতিবেদনে এমনটাই জানা যায়।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সমস্ত দিক খতিয়ে দেখতে চায় মুম্বাই পুলিশ। তাই সুশান্তের পুরো বাড়িও পুলিশ খতিয়ে দেখেছে। কিন্তু মেলেনি কোন সুইসাইড নোট।

এদিকে রিয়া চক্রবর্তীর সঙ্গেই সম্পর্কে ছিলেন অভিনেতা। এমনকি সুশান্তের এক কাজিনও জানিয়েছেন, নভেম্বরে সুশান্তের সাতপাকে বাঁধা পড়ার কথা ছিল। বিয়ের তোরজোড় করতে সুশান্তের পরিবারের সদস্যরা শীঘ্রই মুম্বাই আসতেন। যদিও সুশান্তের বিয়ে কার সঙ্গে হওয়ার কথা ছিল, সে বিষয়ে জানাননি সুশান্তের ওই দাদা।

তবে সুশান্তের মৃত্যু বেশ কয়েকদিন আগে পর্যন্ত রিয়া চক্রবর্তী তার সঙ্গেই ছিলেন। সুশান্ত নিজেই নাকি রিয়াকে বাড়ি পাঠিয়েছিলেন। তাই সুশান্ত ও রিয়ার সম্পর্কের বিষয়টা জানতে এবং তার মানসিক অবসাদের সঠিক কারণ জানতেই পুলিশ রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করতে চায়।

প্রশ্ন উঠছে সুশান্তের সঙ্গে রিয়ার কি কোনও ভুল বোঝাবুঝি বা ঝগড়া হয়েছে কিনা? আর সেই ঝগড়ার প্রভাবই কি সুশান্তের উপর পড়েছিল? এই সব প্রশ্নের জবাব রিয়া চক্রবর্তীর বয়ানের উপরে অনেকটাই নির্ভর করছে।

এছাড়া রিয়া চক্রবর্তীর পাশাপাশি মহেশ শেঠিকেও জিজ্ঞাসাবাদ করবে পুলিশ। কেননা শনিবার রাতে সুশান্ত ফোন করেছিলেন তাকে। তবে সে সময় মহেশ শেঠি নাকি ফোন ধরেননি।

এদিকে সুশান্তের মৃত্যুর পর নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন মহেশ। যেখানে তিনি লিখেছেন, “সুশান্তের মৃত্যুর খবর পেয়ে আমি ভেঙে পড়েছি। ও অকালেই চলে গেল। আমি মহেশ শেঠি, ভাই ও কাছের বন্ধুকে হারালাম। আমায় হৃদয় ভেঙে গিয়েছে, বাস্তবটা মানতে পারছি না। আমি সুশান্তের পরিবারের তরফে সংবাদমাধ্যমের আবেদন করছি, দয়া করে একটু একা থাকতে দিন।”

এছাড়া রবিবার মহেশ পুলিশকে জানিয়েছিলেন, মানসিক অবসাদের কারণে চিকিৎসকের দেওয়া ওষুধ কিছুদিন ধরে খাওয়া বন্ধ করে দিয়েছিলেন সুশান্ত। তিনি মহেশকে জানিয়েছিলেন, “আমি ভালো আছি, আর ওষুধের দরকার নেই।”

তবে মহেশ আরও জানিয়েছেন, শেষবার যখন সুশান্তের সঙ্গে তার কথা হয়েছিল, তাকে খুবই ম্রিয়মাণ, ভিতর থেকে দমে যাওয়া বলে মনে হয়েছিল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply