ট্রাক উল্টে ভ্যানের ওপর, স্বামী স্ত্রীর মৃত্যু

|

স্টাফ রিপোর্টার, নাটোর
নাটোরের বড়াইগ্রামের ধানের তুষ বোঝাই ট্রাক উল্টে ব্যাটারি চালিত ভ্যানের উপর পড়ে স্বামী ও স্ত্রীর মৃত্যু হয়েছে। এসময় তাদের সাথে থাকা ৪ বছরের শিশু কন্যা আহত হয়েছে। সোমবার দুপুরে উপজেলার বনপাড়া বাজারে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সিরাজগঞ্জের রায়গঞ্জ থানার গুনাইহাটি মসজিদের ইমাম আব্দুল ওহাব ও তার স্ত্রী স্বর্ণা বেগম। আহত শিশু কন্যা উম্মে হাবিবাকে স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শফিকুল ইসলাম ও স্থানীয়রা জানান, নাটোর থেকে পাবনাগামী ধানের তুষ বোঝাই একটি ট্রাক সড়কের গর্তে পড়ে সড়কে থাকা একটি ব্যাটারি চালিত ভ্যানের উপর উল্টে যায়। এতে ভ্যানে থাকা আব্দুল ওহাব ও তার স্ত্রী স্বর্ণা বেগম বস্তার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। এসময় আহত হয় তাদের ৪ বছরের কন্যা শিশু উম্মে হাবিবা।

খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহত শিশুকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করেন এবং মরদেহ দুইটি বনপাড়া হাইওয়ে থানায় নিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজ ও পৌর মেয়র জাকির হোসেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply