আমিও আত্মহত্যা করতে চেয়েছিলাম: পার্নো মিত্র

|

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনার পর ভারতীয় অভিনেত্রী পার্নো মিত্রও জানান তিনিও আত্মহত্যা করতে চেয়েছিলেন। গতকাল তার ভেরিভায়েড ফেসবুক পেজে এ কথা জানান। মানসিক অবসাদ থেকে তিনি এমনটা করতে চেয়েছিলেন বলে উল্লেখ করেন। সাথে সাথে এই অবস্থা থেকে মুক্তি পেতে অবসাগ্রস্তদের অপরের সাহায্য নিতে বলেন।

পাঠকের জন্য পার্নো মিত্রের ফেসবুক স্ট্যাটাস তুলে ধরা হলো-

মানসিক স্বাস্থ্য নিয়ে ভেবেছেন কখনো? …ওটা সবচেয়ে জরুরি !!
আমিও আত্মহত্যাপ্রবণ ছিলাম এবং ভেবেওছিলাম কয়েকবার এই মানসিক অবসাদ থেকেই…কিন্তু ফিরে এসেছি ।
তা বলে ব্যাথাটা এতটা সহজে চলে যায়না সেই কারণে আমরা আস্তে আস্তে নিজেদের একটা খোলসের মধ্যে ঢুকিয়ে ফেলি যেটা সহজে ভেঙে ফেলা যায়না। এবং এটা শুনতে সহজ হলেও সব সময় সবার সাথে মন খুলে কথা শেয়ার করা যায়না তাই অবশেষে এই অবসাদটা এক সময় আমাদেরই অংশ হয়ে ভিতরে থেকে যায়। …আমি চাই, যে কেউ এই সমস্যায় ভুগছেন তাঁরা যেন সাহায্য চান। আমি প্রতিদিনই এই লড়াই লড়েছি, লড়ছি। এই লড়াইটা খুব সহজ নয়। কিন্তু আমার পাশে আমার পরিবার, বন্ধুরা সবাই রয়েছে। আমার চিকিৎসকরা আমাকে খুব সাহায্য করেন। দয়া করে মানসিক অবসাদের বিষয়টি একটি সোশ্যাল মিডিয়া ট্রেন্ড হিসাবে দেখবেন না। এগিয়ে আসুন ও আপনার ভালবাসার মানুষদের প্রতি সাহায্য পৌঁছে দিন।

বড়পর্দার এই জনপ্রিয় অভিনেত্রীর শুরুটা ছিল টেলিভিশন। রবি ওঝার ‘খেলা’ ধারাবাহিককের মাধ্যমেই অভিনয় জগতে পা রেখেছিলেন পার্নো। এরপরে অঞ্জন দত্তের ‘রঞ্জনা আমি আর আসব না’ ছবির মাধ্যমেই বড়পর্দায় আত্মপ্রকাশ ঘটে পার্নোর।

টিবিজেড/









Leave a reply