মোটা বলে কথা বলে না মেয়ে, ১৬৪ কেজি থেকে ৭৪ কেজিতে নামলেন বাবা!

|

যমজ মেয়েদের নিয়ে বেড়াতে গিয়েছিলেন বাবা। কিন্তু সামান্য রাস্তা হাঁটতেই হাঁপিয়ে পড়ছিলেন। কেননা ৪১ বছরে এসে তার ওজন ১৬৪ কেজি। এজন্য দুই মেয়ে প্রায়ই খেতে নিষেধ করত। কিন্তু কে শোনে কার কথা। শেষমেশ দুই মেয়েই কথা বন্ধ করে দেয় বাবার সাথে। এবার পড়ল মহা বিপদে। মেয়েদের নিজের কাছে ফিরে পেতে ৭ মাস কষ্ট করে ১৬৪ কেজি ওজন থেকে ৭৪ কেজিতে কমিয়ে আনেন বাবা। এঘটনা ভারতের। খবর এই সময়।

জানা যায়, গত বছর নভেম্বরে স্ত্রী আর দুই যমজ মেয়েকে সঙ্গে নিয়ে উটি বেড়াতে গিয়েছিলেন মৌলিক শাহ নামের ব্যক্তি। খাবারের যা দেখেন তাই খাচ্ছেন। এমনিতে ওজন ১৬৪ কেজি। কিছুতেই মানছিলেন না নিষেধ। তার উপর ঘুরতে গিয়ে একটি টিলাতে উঠতে মৌলিক শাহের দম বেরিয়ে যাওয়ার জোগাড়। এরপরই ক্ষেপে যায় মেয়েরা। সেদিন থেকেই বাবার সাথে কথা বন্ধ করে দেয় মেয়েরা। ওজন না কমালে আর কথা হবে না।

এরপরই মোলিক শাহ বিষয়টি গুরুত্বের সাথে নেন, ওজন কমাতে শুরু করেন কঠোর অনুশীলন। প্রতিদিন ১৮ থেকে ২০ কিলোমিটার হাঁটেন। সেই সঙ্গে রয়েছে ডায়েট চার্ট। এভাবেই টানা ৭ মাস পরিশ্রম করে ওজন ৭৪ কেজিতে নামিয়ে আনেন তিনি। এতে খুশি হয় মেয়েরা। কথা বলা শুরু করে বাবার সাথে।

টিবিজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply