করোনা ইউনিট থেকে অক্সিজেন সিলিন্ডারের মিটার চুরি করে ক্লিনিকে বিক্রি

|

বগুড়া ব্যুরো
করোনা আইসোলেশন ইউনিটের অক্সিজেন সিলিন্ডার থেকে মিটার চুরি করে একটি বেসরকারি হাসপাতালে বিক্রির ঘটনায় বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ওই পরিচ্ছনতাকর্মী দুটি সিলিন্ডার থেকে মিটার চুরি করে শহরের একটি শান্ত পলি ক্লিনিকের ম্যানেজারের কাছে বিক্রি করে দেন। রাতেই পুলিশ মিটারসহ তিন জনকে গ্রেফতার করে।

সদর থানার উপ-পরিদর্শক খোরশেদ আলম যমুনা টেলিভিশনকে জানান, শুক্রবার সকাল থেকে মোহাম্মদ আলী হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে ব্যবহৃত দুটি অক্সিজেন সিলিন্ডারের মিটার খুঁজে পাওয়া যাচ্ছিলো না। বিষয়টি হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা-আরএমও ডাক্তার শফিক আমিন কাজল থানায় জানালে পুলিশ তদন্ত শুরু করে। পরে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মী হীরা লাল জানান, তিনি মিটার দুটি ১৩ হাজার টাকায় শহরের ঠনঠনিয়ার এলাকার শান্ত পলি ক্লিনিকে বিক্রি করে দিয়েছেন। শুক্রবার রাতেই ওই ক্লিনিক থেকে চুরি যাওয়া মিটার দুটি উদ্ধার করা হয়। এসময় আটক করা হয় ক্লিনিকের ম্যানেজার ফেরদৌস আলম ও কর্মচারি ঠাণ্ডু মিয়াকে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান জানান, এই ঘটনায় হাসপাতালের আরএমও ডাক্তার শফিক আমিন কাজল থানায় মামলা দায়ের করেছেন। শনিবার দুপুরে মামলার তিন আসামি হীরা লাল, ফেরদৌস আলম ও ঠাণ্ডু মিয়াকে আদালতের মাধ্যমেও কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

টিবিজেড/









Leave a reply