মাশরাফীর জন্য দোয়া চাইলেন সতীর্থরা

|

করোনার করাল থাবা পড়েছে দেশের ক্রিকেট অঙ্গনেও। জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাফিস ইকবালের পর এবার করোনা পজেটিভ হলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাও।

শনিবার, মাশরাফী বিন মোর্ত্তজার করোনা শনাক্ত হয়। এটির জানার পর উদ্বেগ প্রকাশ করতে দেখা গেছে তার জাতীয় দলের সতীর্থদের। মাশরাফীর দ্রুত সুস্থতার জন্য দোয়া চেয়েছেন তারা।

জাতীয় দলের পেসার আল আমিন হোসেন লিখেছেন, “জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ১৮ জুন করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তিনি। ঢাকার শিশু হাসপাতালের ল্যাবে তার নমুনা পরীক্ষা হয়। গতকাল রিপোর্ট জানানো হয়। রিপোর্টে পজেটিভ হন এই সংসদ সদস্য। আল্লাহ মাশরাফি ভাইকে রক্ষা করুন। তার মত ক্রিকেটার, জনপ্রিয় সংসদ সদস্য বাংলাদেশে অনেক প্রয়োজন আছে। সবাই ভাইয়ের জন্য দোয়া করুন।”

জাতীয় দলের আরেক পেসার রুবেল হোসেন লিখেছেন, “খবরটি শুনে খুবই শকড হয়েছি। আশা করি খুব দ্রুতই সুস্থ হয়ে যাবেন মাশরাফি ভাই। সবাইকে মাশরাফি ভাইয়ের সুস্থতার জন্য দোয়া করতে অনুরোধ করছি।”

মাশরাফীর সাথে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার দিয়ে তার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন সাব্বির রহমান এবং তাসকিন আহমেদও।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply