সুশান্তের আত্মহত্যা: সোনাক্ষীর মন্তব্য নিয়ে সমালোচনা ঝড়

|

সম্প্রতি বলিউজের প্রিয় মুখ সুশান্ত সিং রাজপুতের অপমৃত্যু ভারতের শোবিজকে নাড়িয়ে দিয়েছে। স্বজনপ্রীতি প্রথাজনিত কারণে সুশান্ত আত্মহত্যা করেছেন অভিযোগ উত্তাল ফিলমিপাড়া।

সেই তর্ক-বিতর্কের রেশ গিয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। নেট দুনিয়ায় সুশান্তভক্তরা পরিবার সূত্রে বলিউডে প্রতিষ্ঠা পাওয়া তারকাদের একহাত নিচ্ছেন।

যে কারণে সুপারস্টার সালমান খান, জনপ্রিয় বলি পরিচালক করণ জোহর, আলিয়া ভাটসহ অনেক সেলিব্রেটির সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারের সংখ্যা কমে গেছে।

এমন উত্তেজনাময় পরিস্থিতিতে বিতর্কিত মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় ঘি ঢাললেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা।

তার একলাইনের ওই মন্তব্যে সমালোচনার ঝড় উঠেছে ভারতের সিনেপ্রেমীদের। সোনাক্ষী নিজের নিজের টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, ‘আগ লাগে বস্তি মে, ম্যায়ন আপনি মস্তি মে! যার অর্থ- বস্তিতে আগুন লেগেছে আপনি মাস্তিতে থাকুন।’

তার এই মন্তব্যকে ঘিরে নতুন করে বিতর্ক উঠেছে। সুশান্তের মৃত্যুকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় বলিউডে চলমান স্বজনপ্রীতির বিষয়টি নিয়ে ঝড় উঠেছে তাকে সোনাক্ষী অবজ্ঞা করেছেন বলে মত অনেকের।

অবশ্য সেই পোস্ট ঘিরে উত্তেজনা শুরু হতে না হতেই নিজের টুইটার অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভ করে দেন সোনাক্ষী। কিন্তু তাতেও থামেনি বিতর্ক।

সিনেপ্রেমীরা বলছেন, সোনাক্ষী নিজেও একজন ‘স্টার-কিড’ এবং প্রভাবশালী সত্রুঘ্ন সিনহার মেয়ে। সেই প্রভাব বিস্তার করেই সালমানের বিপরীতেই প্রথম সিনেমায় সুযোগ পেয়েছেন। তিনি নিজেই স্বজনপ্রীতির উপকার ভোগকারী।

একক প্রচেষ্টায় প্রতিষ্ঠা পাওয়া প্রয়াত সুশান্তের দুঃখ কি করে বুঝবেন সোনাক্ষী, সেই প্রশ্ন তুলেছেন কেউ কেউ।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply