বৃদ্ধাকে সড়কে ফেলে গেলো স্বজনরা, উদ্ধার করলো পুলিশ

|

৭০ বছরের বৃদ্ধা দীপু বালাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে আগৈলঝাড়া থানা পুলিশ

বরিশাল ব্যুরো:

বরিশালে করোনা সন্দেহে সড়কে ফেলে যাওয়া এক বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। সোমবার দুপুরে ৭০ বছরের বৃদ্ধা দীপু বালাকে আগৈলঝাড়া উপজেলার ফুলশ্রী বাইপাস বাসস্ট্যান্ড সংলগ্ন পয়সারহাট সড়কের পাশে ফেলে রেখে যায় তার ভাইয়ের ছেলেরা। বিকেলে তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে আগৈলঝাড়া থানা পুলিশ।

আগৈলঝাড়া থানার ওসি আফজাল হোসেন জানান, বৃদ্ধা দীপু বালার বাড়ি উপজেলার বাগধা ইউনিয়নের আস্কর গ্রামে। স্বামী মারা গেছে ৪ বছর আগে। তাদের কোন সন্তান নেই। ঝিয়ের কাজ করতেন বরিশাল নগরীর কাটপট্টি রোড এলাকার ব্যবসায়ী ধীরেণ সিকদারের বাসায়।

কয়েকদিন আগে বরিশালে বসে জ্বর-সর্দিতে আক্রান্ত হন তিনি। গৃহকর্তা প্রাথমিক চিকিৎসা ব্যবস্থা করে তাকে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়ার জন্য তার ভাই মনোরঞ্জন সাহাকে খবর দেয়।

সোমবার তাকে আনতে বরিশাল যায় ভাইয়ের ছেলে মিথুন সাহা। দুপুর ১টার দিকে ফুলশ্রী বাইপাস বাসস্ট্যান্ডে নামে তারা। দীপু বালার করোনাভাইরাস হয়েছে সন্দেহে তাকে সড়কের পাশে ফেলে রেখে পালিয়ে যায় ভাইয়ের ছেলে। বিকেল ৪টার দিকে খবর পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বখতিয়ার আল মামুন জানান, তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। তবে তার শরীরে করোনার উপসর্গ নেই। দরকার হলে তার নমুনা পরীক্ষার ব্যবস্থা করা হবে।









Leave a reply