চট্টগ্রামে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে যুবলীগ নেতা খুন

|

ছবি: সংগৃহীত

চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে খুন হয়েছেন এক যুবলীগ নেতা। সোমবার বিকেলে উপজেলার বারদোনা আদর্শপাড়া এলাকায় এ ঘটনায় খুন হন মোসাদ্দেকুর রহমান (৩৫)। একই ঘটনায় মোসাদ্দেকের ছোট ভাই ফয়সালুর রহমান আহত হয়েছেন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, স্থানীয় মাদক ব্যবসায়ী সোহেলকে মাদক ব্যবসা থেকে সরে আসতে বলায় মোসাদ্দেকের সাথে বিরোধের সূত্রপাত ঘটে। এর রেশ ধরে সোহেল ও তার সহযোগিরা সোমবার বিকেলে মোসাদ্দেককে ছুরিকাঘাত করে। মোসাদ্দেককে বাঁচাতে ছোট ভাই ফয়সাল এগিয়ে এলে তাকেও আহত করে সোহেল ও তার বাহিনী।

পরে গুরুতর আহতাবস্থায় দুজনকে প্রথমে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। সেখানে মোসাদ্দেককে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

পুলিশ সূত্রে জানা যায়, সোহেলের নামে থানায় মামলা রয়েছে। আগে বিভিন্ন মামলায় গ্রেফতার করা হয়েছিল তাকে। তবে ঘটনার পর বর্তমানে পলাতক রয়েছে সে।

সাতকানিয়া থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, ‘এখন পর্যন্ত (রাত পৌনে ১১ টা) কোনো মামলা হয়নি এবং ঘটনার সাথে জড়িত কাউকে আটক করা যায়নি। ঘটনার পরই মূল হোতারা গা ঢাকা দিয়েছে। তাদের আটক করতে অভিযান চলছে।’

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply