ঢাবি ছাত্র রাজিব হত্যা: প্রধান আসামি জিহাদ গ্রেফতার

|

রাজিব হত্যা মামলার প্রধান আসামি জিহাদকে গ্রেফতার করেছে পুলিশ।

টাঙ্গাইল প্রতিনিধি:

হত্যার পাঁচদিন পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সাবেক ছাত্র ও জহুরুল হক হল শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মেহেদী মোস্তফা রাজিব হত্যা মামলার প্রধান আসামি জিহাদকে গ্রেফতার করেছে ভূঞাপুর থানা পুলিশ।

মঙ্গলবার বেলা সাড়ে তিনটার দিকে টাঙ্গাইলের সন্তোষ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ভূঞাপুর থানার ওসি মো.রাশিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঘটনার পর থেকেই পলাতক ছিল জিহাদ ও তার পরিবারের লোকজন। তাদের গ্রেফতার করার জন্যে মাঠে নামে পুলিশের একাধিক টিম।

ঘটনার পর থেকেই মোবাইল ফোন ব্যবহার না করে সে দেশের বিভিন্ন জেলায় অবস্থা করেছে। সর্বশেষ সে সিলেটে অবস্থান করার পর টাঙ্গাইলে আসে। পরে বেলা সাড়ে তিনটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে টাঙ্গাইল সদরের সন্তোষ এলাকা থেকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে আগামীকাল সকালে
তাকে আদালতে প্রেরণ করা হবে।

উল্লেখ্য, টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গাড়াবাড়ি গ্রামের গোলাম মোস্তফা দুলালের ছেলে রাজিব। গেল বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরে তার মায়ের সাথে আম পাড়াকে কেন্দ্র করে চাচাতো ভাই জিহাদের সাথে সামান্য কথা কাটাকাটি হয়। একপর্যায়ে জিহাদ ক্ষিপ্ত হয়ে ঘরে থাকা ছুরি দিয়ে তার মাকে আঘাত করতে গেলে বাধা দেয় রাজিব। এ সময় রাজিব কিছু বুঝে উঠার আগেই জিহাদ উপর্যুপরি ছুরিকাঘাত করতে থাকে রাজিবকে। পরে চিকিৎসাধীন অবস্থায় বিকালে তার মৃত্যু হয়।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply